May 2, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা

স্পোর্টসম্যান অব দ্য ইয়ারের পুরস্কার জিতলেন ফেডেরার – সেরেনা 

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

২০১৭ সালের লরিয়াস ওয়ার্ল্ড স্পোর্টসম্যান অব দ্য ইয়ারের পুরস্কার জিতলেন গ্র্যান্ড স্ল্যাম জয় করা সুইজারল্যান্ডের রজার ফেদেরার। মহিলা বিভাগের এই অ্যাওয়ার্ড জিতেন যুক্তরাষ্ট্রের সেরেনা উইলিয়ামস। সাত বছর পর ২০১৭ সালে অস্ট্রেলিয়ান ওপেন ও পাঁচ বছর পর উইম্বলডনের শিরোপা জয় করেন ফেদেরার। বর্ষসেরা ক্রীড়াবিদ হতে পেরে উচ্ছ্বসিত তিনি।

অভিমত ব্যক্ত করতে গিয়ে ফেদেরার বলেন, ‘আমি বিশ্বাস করিনি আবারও এই পর্যায়ে ফিরে আসতে পারবো। গত বছরটি আমি অসাধারণ কাটিয়েছি। বছরটি আমার স্বপ্ন সত্যি হওয়ার মতো কেটেছে। এটি আমি কখনো ভুলবো না। এর অর্থ পৃথিবী আমার সঙ্গেই রয়েছে। আবারও স্বরূপে ফিরে আসতে পারাটা সত্যিই আবেগের।’

ফেদেরার বর্ষসেরা পুরুষ খেলোয়াড় হলেও, মহিলা বিভাগ থেকে বর্ষসেরা হয়েছেন যুক্তরাষ্ট্রের সেরেনা। ২০১৭ সালের শুরুতে অস্ট্রেলিয়ান ওপেনের শিরোপা জিতে ক্যারিয়ারে ২৩তম গ্র্যান্ড স্ল্যাম ট্রফি জয় করেন উইলিয়ামস পরিবারের ছোট কন্যা। এমন অ্যাওয়ার্ড জিততে পেরে সেরেনাও খুশী, ‘আমার খুবই ভালো লাগছে গেল বছর বর্ষসেরা খেলোয়াড় হতে পেরে। আশা করি, ভবিষ্যতে আরও ভালো খেলা উপহার দিতে পারবো।’ এদিকে, লরিয়াস বেস্ট স্পোর্টিং মোমেন্টের পুরস্কার জিতেছে ২০১৬ সালে বিমান দুর্ঘটনায় পড়া ফুটবল ক্লাব শাপেকোয়েন্স।

Related Posts

Leave a Reply