May 15, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা

‘১৭ এবং ১৮ ফেব্রুয়ারি শামি দুবাইয়ে ছিলেন’- কলকাতা পুলিশকে জানালো বিসিসিআই 

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

ক্রিকেট বিশ্বে এখন আলোচনার কেন্দ্রে রয়েছে ভারতীয় পেসার মহম্মদ শামি ও তার স্ত্রী হাসিন জাহানের বিবাদ। শঙ্কার মুখে পড়েছে শামির ক্রিকেট ক্যারিয়ারও। আর এরই মধ্যে সামনে এলা আরও চাঞ্চল্যকর তথ্য। দক্ষিণ আফ্রিকা থেকে ফেরার পথে দুবাইয়ে দু’দিন ছিলেন শামি। ইন্ডিয়ার এই তারকা পেসারের সম্পর্কে তথ্য চেয়ে বিসিসিআইকে পাঠানো কলকাতা পুলিশের চিঠির জবাবে এমনটাই জানিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

এ ব্যাপারে কলকাতা পুলিশের জয়েন্ট সিপি (ক্রাইম) প্রবীণ ত্রিপাঠি জানিয়েছেন, ‘বিসিসিআই-এর কাছ থেকে আমরা একটা চিঠি পেয়েছি। যাতে জানানো হয়েছে, ১৭ ও ১৮ ফেব্রুয়ারি, এই দু’দিন শামি দুবাইয়ে ছিলেন।’ এর আগে এই তারকা পেসারের স্ত্রী হাসিন জাহান শামির বিরুদ্ধে অভিযোগ করেছিলেন, ভারতীয় দল দক্ষিণ আফ্রিকা থেকে দেশে ফিরে এলেও শামি দুবাইয়ে থেকে গিয়েছিলেন একদিন। ১৮ ফেব্রুয়ারি আলিশবা নামক এক পাকিস্তানি তরুণীর সঙ্গে দুবাইয়ে সময় কাটিয়ে পরের দিন সকালে শামি ভারতের বিমান ধরেন বলে অভিযোগ করেন তিনি।

শামির বিরুদ্ধে করা হাসিনের বিভিন্ন অভিযোগের পরেই কলকাতা পুলিশ বিসিসিআইকে চিঠি দিয়ে শামি সম্পর্কে তথ্য জানতে চায়। যার উত্তর ইতিমধ্যেই হাতে পেয়েছে তারা। এদিকে, পুলিশের পক্ষ থেকে খোঁজ নেওয়া শুরু হয়েছে যে দুবাইয়ে শামি ব্যক্তিগত ট্যুরে গিয়েছিলেন, না কি বোর্ড তার খরচ দিয়েছিল। দুবাইয়ে যে হোটেলে ছিলেন শামি, তার সিসিটিভি ফুটেজ চেয়ে পাঠিয়েছে কলকাতা পুলিশ। হোটেলে শামি একাই ছিলেন, না কি সঙ্গে কেউ ছিল, তাও খতিয়ে দেখা হচ্ছে।

 

Related Posts

Leave a Reply