May 20, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

সাম্প্রদায়িক হিংসায় মদত দেওয়ার অভিযোগে কেন্দ্রীয় মন্ত্রীর ছেলেকে গ্রেফতার করলো বিহার পুলিশ 

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

বিহারে সাম্প্রদায়িক সংঘর্ষে মদত দেওয়ার অভিযোগে আটক করা হয়েছে দেশের কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী অশ্বিনী চৌবে’র ছেলে অরিজিৎ শাসওয়াত (৩৬)। ভাগলপুরে দিনকয়েক আগেই ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটে। অভিযোগ ওঠার পর থেকেই গ্রেফতারি এড়াতে গত প্রায় এক সপ্তাহ ধরে পালিয়ে বেড়াচ্ছিলেন বিহারের বিজেপি নেতা অরিজিৎ।

অবশেষে গতকাল শনিবার রাত সাড়ে বারোটা নাগাদ পাটনা রেল স্টেশনের কাছে মহাবীর মন্দিরের বাইরে পুলিশের কাছে আত্মসমর্পণ করেন অরিজিৎ। এরপরই তাকে গ্রেফতার করা হয়। পুলিশের কাছে সারেন্ডারের আগে ‘জয় শ্রী রাম’ ও ‘ভারত মাতা কি জয়’ বলে চিৎকার করে স্লোগান দিতে শোনা যায় ওই বিজেপি নেতাকে। তার বিরুদ্ধে দায়ের করা এফআইআর’কে সম্পূর্ণ মিথ্যা বলে দাবি করে অরিজিৎ জানান ‘আমি সারেন্ডার করতে যাচ্ছি। আমরা উচ্চতর আদালতেও যাবো। আমার বিরুদ্ধে দায়ের হওয়া এফআইআর পুরোপুরি মিথ্যা’।

আজ রবিবার দুপুরে তাকে ভাগলপুর আদালতে তোলা হবে। জেলার অতিরিক্ত পুলিশ সুপার রাকেশ দুবে জানান ‘আমরা অরিজিতের অবস্থানের কথা জানতে পেরেই তার ওপর নজরদারি চালাই। ভাগলপুর পুলিশও তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নিয়ে হাজির হয়। এখানে স্থানীয় একটি হনুমান মন্দিরের বাইরে আমরা অরিজিৎ শাসওয়াত-কে গ্রেফতার করি’। জানা গেছে, রাম নবমী উপলক্ষ্যে গত ১৭ মার্চ অনুমতি বিহীন শোভাযাত্রা বের করা, সাম্প্রদায়িক ভাবাবেগে আঘাত করা এবং ভাগলপুরের রাস্তায় প্রকাশ্যে অস্ত্র নিয়ে ঘোরার অভিযোগে গত সপ্তাহেই অরিজিতের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়।

Related Posts

Leave a Reply