May 9, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা

পাকাপাকি ভাবেই প্রাক্তন হলেন ইরফান ! এবার দেখা যাবে নতুন ভূমিকায় 

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

আইপিএলের একাদশ আসরে দল পাননি। তাই অভিমানে হয়তো ক্রিকেট খেলাই ছেড়ে দিলেন ইরফান পাঠান। তিনি এবার কোচের ভূমিকায়। জম্মু-কাশ্মীরের কোচ হিসেবে আগামী রঞ্জিতেই আত্মপ্রকাশ করতে চলেছেন তিনি।

ইরফান পাঠান বহুদিনই বাইশ গজের বাইরে। জাতীয় দলতো বটেই, বরোদার রঞ্জি দলেও জায়গা পান না তিনি। তাই পাঠানের কোচিং করার সিদ্ধান্ত অনেকটাই প্রত্যাশিত। পাশাপাশি, প্রশ্ন উঠছে ক্রিকেটার ইরফান পাকাপাকি ভাবে প্রাক্তন হওয়ার পথে রয়েছেন কিনা। বর্তমানে রঞ্জি দলে জায়গা না পেলেও সাম্প্রতিক অতীতে বরোদার অধিনায়ক হওয়ারও অভিজ্ঞতা রয়েছে। ২৯টি টেস্ট, ১২০টি ওয়ানডে খেলা ৩৩ বছরের পাঠানকে তাই জম্মু-কাশ্মীরের ক্রিকেট বোর্ড কোচ করার আগে দ্বিতীয়বার ভাবেনি।

জম্মু-কাশ্মীর ক্রিকেট বোর্ডের কর্মকর্তা আশিক বুখারি বলেন, ‘‘এক বছর জম্মু-কাশ্মীর দলের কোচ ও মেন্টরের ভূমিকা পালন করবেন পাঠান।’’ এই প্রসঙ্গে পাঠান বলেন, ‘‘এই মরশুমে প্রথম শ্রেণির ম্যাচে খেলিনি। যদি আমি কোনও আইপিএল ফ্র্যাঞ্চাইজির মালিকও হতাম, তাহলেও নিজেকে নিতাম না। এই মুহূর্তে এমন একটা বিষয় খুঁজছিলাম, যাতে আমি ক্রিকেটের সঙ্গে যুক্ত থাকতে পারি।’’ ইতিমধ্যেই বরামুলায় গিয়ে উঠতি ক্রিকেটারদের পরামর্শও দিয়ে এসেছেন তিনি। পাঠানের কোচিংয়ে জম্মু-কাশ্মীরের ক্রিকেট দল জাতীয় পর্যায়ে বড় শক্তি হয়ে উঠতে পারে কি না, সেটাই আপাতত দেখার বিষয়।

 

Related Posts

Leave a Reply