May 14, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন রোজনামচা

সালমানের সাজার মেয়াদ নিয়ে বিভ্রান্তি ছড়ালো দেশ বিদেশের সংবাদমাধ্যম !

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

২০ বছর আগের কৃষ্ণসার হরিণ শিকার মামলায় বলিউড সুপারস্টার সালমান খানের সাজা নিয়ে নানান বিভ্রান্তি ছড়ালো দেশি বিদেশী সংবাদমাধ্যমগুলি। আজ দুপুর দু’টোর পর থেকেই বিব্ভ্রান্তি ছড়াতে শুরু করে। প্রথম দিকে ফিন্যান্সিয়াল এক্সপ্রেস, জি নিউজ, ইন্ডিয়া ডট কম ও শোবিজ নিউজের জন্য জনপ্রিয় পিঙ্কভিলা ও স্কুপহুপসহ ভারতের বেশ কিছু গণমাধ্যমে সালমানের ২ বছরের জেল হয়েছে বলে খবর প্রকাশ করে। যা দেখে বিদেশের বেশ কিছু গণমাধ্যমও একই খবর প্রকাশ করে। এই তালিকায় রয়েছেন লন্ডনের দ্য সানও।

যদিও পরবর্তীদের এসব গণমাধ্যম সংশোধন করে খবর প্রকাশ করেছে, ‘কৃষ্ণসার হরিণ শিকারের অভিযোগ প্রমাণিত হওয়ায় সালমানের ৫ বছরের জন্য জেলের সাজা শুনিয়েছে যোধপুরের একটি আদালত।’

কিন্তু প্রথম দিকে তাদেরই প্রকাশ করা ২ বছরের জেল হওয়ার খবর মুহূর্তে ভাইরাল হয়ে যায়। যা বিদেশি অন্যান্য দেশের গণমাধ্যমের মতো বাংলাদেশেরও বেশ কিছু গণমাধ্যম ২ বছরের জেল হওয়ার খবর প্রকাশ করে। যা নিয়ে অনেকেই বিভ্রান্ত হয়েছেন।

যদিও এদিন সকালে কলকাতা টাইমস-এ প্রচারিত সালমানের দোষী সাব্যস্ত হওয়ার খবরে জানিয়ে দেওয়া হয় সালমানের ১ থেকে ৬ বছরের জেল হতে পারে। তাই প্রথম দিকে বিভিন্য গণমাধ্যমে সালমানের ২ বছরের জেল হওয়ার খবর প্রকাশ হওয়ার পর দ্বিধা থাকায় সেই সব গণমাধ্যমের প্রমাণ হিসেবে স্ক্রিনশট দিয়ে দেওয়া হলো।

 

কলকাতা টাইমস –

Related Posts

Leave a Reply