April 29, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন রোজনামচা

কৃষ্ণসার হরিণ শিকার মামলায় দোষী সাব্যস্ত সালমান খান !

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

২০ বছর আগের কৃষ্ণসার হরিণ শিকার মামলায় সালমান খানকে বৃহস্পতিবার দোষী সাব্যস্ত করলো যোধপুরের আদালত। এই মামলায় অন্য চার অভিযুক্ত ছিলেন সাইফ আলি খান, টাবু, নীলম এবং সোনালি বেন্দ্রে। তাদের অভিযোগ থেকে অব্যাহতি দিয়েছে আদালত।

সালমানের আইনজীবী এইচ এম সারস্বতের দাবি ছিল, সরকারি কৌঁসুলি অভিযোগের স্বপক্ষে প্রমাণ সংগ্রহ করতেই পারেননি। মামলা সাজাতে ভুয়া সাক্ষী দাঁড় করিয়েছেন। এমনকী, বন্দুকের গুলিতেই যে কৃষ্ণসার দু’টির মৃত্যু হয়েছিল, তা-ও সরকারি কৌঁসুলি প্রমাণ করতে পারেননি বলে দাবি করেছেন সারস্বত। ২৮ মার্চ নিম্ন আদালতে কৃষ্ণসার মামলার চূড়ান্ত পর্যায়ের শুনানি শেষ হয়।

অন্যদিকে প্রত্যক্ষদর্শীদের দাবি, ১৯৯৮ সালের ১ এবং ২ অক্টোবর যোধপুরে ‘হাম সাথ সাথ হ্যায়’ সিনেমার শ্যুটিংয়ের মাঝে আলাদা আলাদা জায়গায় দু’টি কৃষ্ণসার হরিণ হত্যা করেছিলেন সালমান খান। সেই সময় তার সঙ্গে সাইফ আলি খান, নীলম, টাবু এবং সোনালি বেন্দ্রেরা ছিলেন। রাজস্থানের কঙ্কানি এলাকায় গ্রামবাসীদের অভিযোগ, গুলির শব্দ শুনে তারা সালমানদের জিপসি গাড়িটিকে ধাওয়া করেছিলেন। কিন্তু তাদের ধরা যায়নি। সেই সময় চালকের আসনে ছিলেন স্বয়ং সালমান। প্রবল গতিতে গাড়ি ছুটিয়ে তারা পালিয়ে যান বলে দাবি করেন গ্রামবাসীরা।

বলিউড সূত্রের খবর, এই মুহূর্তে সালমানের উপর এক হাজার কোটিরও বেশি লগ্নি রয়েছে। তার সাজা হওয়ায় অনিশ্চিত হয়ে পড়ল এই ছবিগুলির ভবিষ্যৎ। মামলার রায় ঘোযণার এক দিন আগে অর্থাৎ বুধবার জোধপুর পৌঁছান সালমান খান, টাবু  এবং সাইফ আলি খান। বিরল কৃষ্ণসার হরিণ শিকার মামলায় দোষী সাব্যস্ত হওয়ায় সালমানের মিলতে পারে ১ থেকে ৬ বছরের কারাদণ্ড।

 

Related Posts

Leave a Reply