May 9, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন রোজনামচা

জেল বন্দিদের গুরু-গুরু অভ্যর্থনা, পুলিশকর্মীদের মুখেও স্যার-স্যার   

[kodex_post_like_buttons]
নিউজ ডেস্কঃ
অবশেষে যোধপুর জেলে পৌঁছলেন সালমান। জেলে প্রবেশ করতেই অন্য বন্দিদের গুরু-গুরু চিৎকারের সাথে অভ্যর্থনা। কোনোদিকে না তাকিয়ে একমনে তাদের পাস্ দিয়ে হেটে চলে যান এই বলিউড তারকা। প্রয়োজনীয় কাজ সেরে নিয়ে তাকে ঢুকতে হবে চার দেয়ালের অন্দরে। শোনা যাচ্ছে আশারাম বাপুর সঙ্গেই রাখা হতে পারে তাকে। আজ সালমানের সাজা ঘোষণার কথা পূর্ব নির্ধারিত থাকায়, কিছুটা তৈরী হয়েই ছিলেন জেল কতৃপক্ষ। এও শোনা যাচ্ছে এই বলিউড তারকার জন্য তুলনায় পরিষ্কার পরিচ্ছন্ন ব্যবস্থা আগেই করে রাখা হয়েছে, এমনটা ঘটতে পারে আঁচ করে। 
অন্যদিকে কৃষ্ণসার হত্যা মামলায় সাজা ঘোষণার পরই জামিনের আবেদন করেন সলমনের আইনজীবী। শুক্রবার জামিনের আবেদন মামলার শুনানি হবে বলে খবর।  কিন্তু, বৃহস্পতিবার রাত জেলেই কাটাতে হবে সলমনকে।  শুধু তাই নয়, সলমনকে ইতিমধ্যেই যোধপুর সেন্ট্রাল জেলে যেতে হয়েছে বলে জানা যাচ্ছে। যোধপুর জেলে অসারাম বাপুর সঙ্গে একই ব্যারাকে থাকবেন সলমন খান।

১৯৯৮ সালে ‘হাম সাথ সাথ হ্যায়’ সিনেমার শুটিংয়ের সময় যোধপুরের কঙ্কনি গ্রামে ২টি বিরল প্রজাতির হরিণ শিকার করেন সলমন খান।  ওই সময় তাঁর সঙ্গে ছিলেন সইফ আলি খান, তব্বু, সোনালী বেন্দ্রে এবং নীলম। কিন্তু, ২০ বছর পর কৃষ্ণসার মামলায় সলমন খান ছাড়া প্রত্যেকেই বেকসুর মুক্তি পেয়েছেন।

Related Posts

Leave a Reply