May 7, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular খেলা

চেন্নাই ফ্রাঞ্চাইজির অভিনব উদ্যোগ, সমর্থক বোঝাই ট্রেন পাড়ি দিলো চেন্নাই থেকে পুনে ! 

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

জমে উঠেছে আইপিএলের এগারোতম আসর। প্রতিটি ম্যাচেই চলছে হাড্ডা-হাড্ডি লড়াই। পাশাপাশি গ্যালিরিতেও সমর্থকদের উন্মাদনার শেষ নেই। আর তারই জের ধরে এবার দারুণ এক দৃষ্টান্ত স্থাপন করল চেন্নাই সুপার কিংস। পুনে নিয়ে যেতে সমর্থকদের জন্য বিশেষ ট্রেনের ব্যবস্থা করলো চেন্নাই ফ্রাঞ্চাইজি।

শুক্রবার রাজস্থানের বিরুদ্ধে মাঠে নামবে চেন্নাই। রাতের ম্যাচটি হবে পুণেতে। সমর্থকদের পুণে নিয়ে যাওয়ার জন্য চেন্নাই ফ্রাঞ্চাইজি তাই একটি গোটা ট্রেনের ব্যবস্থাই করে ফেললেন। এমন অভিনব উদ্যোগ বাকি কোনো ফ্রাঞ্চাইজি অতীতে দেখাতে পারেনি। হলুদ ব্রিগেড যাচ্ছে মহেন্দ্র সিং ধোনির দলকে সমর্থন জানাতে।বৃহস্পতিবার চেন্নাই সেন্ট্রাল স্টেশনে দেখা গেল অভিনব দৃশ্য। যে সমস্ত দর্শকরা নিয়মিত চেন্নাই সুপার কিংসকে সমর্থন জানাতে মাঠে উপস্থিত থাকেন তারাই পেলেন এই বিশেষ সুবিধা। বিশেষ ট্রেন ‘‌হুইসলপডু এক্সপ্রেস’‌ এ চড়ে চেন্নাই সমর্থকরা আসছেন পুণেতে। প্রিয় দলকে সমর্থন জানাতে।

জানা গেছে, শুক্রবারের ম্যাচের জন্য ১০০০ সমর্থককে কমপ্লিমেন্টারি পাস দেওয়া হয়েছে। সঙ্গে পুণেতে থাকা-খাওয়া ফ্রি। এক চেন্নাই ভক্ত জানিয়েছেন, ‘‌সিএসকে একটা দারুণ উদ্যোগ নিয়েছে। যারা নিয়মিত মাঠে যান তাদের পুণে নিয়ে যাওয়া হচ্ছে। আমাদের আশা চেন্নাই এবার আইপিএল জিতবে।’‌ উল্লেখ্য, কাবেরী বিতর্কে চেন্নাই থেকে সরে গেছে ধোনিদের ম্যাচ। ঘরের ম্যাচগুলো রায়নারা খেলবেন পুণেতে। তাই ভক্তদের মাঠে আনতে এই বিশেষ ট্রেনের ব্যবস্থা করেল চেন্নাই ফ্রাঞ্চাইজি।

 

Related Posts

Leave a Reply