May 8, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা

দ্রুত সুস্থ হয়ে উঠছেন নেইমার, হাটা দিয়ে শুরু করলেন রিহ্যাব 

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

অস্ত্রোপচারের পর ক্রমেই সুস্থ হয়ে উঠছেন প্যারিস সেন্ট জার্মেই-এর ব্রাজিলীয় সুপার স্টার নেইমার। ক্র্যাচ ছাড়াই হাঁটতে শুরু করেছেন তিনি। ফুটবল বিশ্বের সবচেয়ে দামী এই ফুটবলার গত ২৫ ফেব্রুয়ারি মার্সেইয়ের বিরুদ্ধে পিএসজি’র হয়ে খেলার সময় ইনজুরিতে পড়েন। ম্যাচে তার দল ৩-০ গোলে জয় পেলেও অস্ত্রোপাচারের সম্মুখীন হতে হয়েছে নেইমারকে। প্রথমিকভাবে সেরে ওঠার জন্য তিন মাস সময় লাগতে পারে বলে জানিয়ে দিয়েছেন চিকিৎসকরা।

পিএসজির কোচ উনাই এমেরির মতে চলতি মরশুমের শেষনাগাদ মাঠে ফিরতে চলেছেন নেইমার। তবে ২৬ বছর বয়সি ব্রাজিলীয় সুপার স্টারজানাচ্ছেন, আগামী ১৭ মে তার ইনজুরির অবস্থা পরীক্ষা করার কথা রয়েছে ডাক্তারদের। যার অর্থ, ওই নির্দিষ্ট তারিখের আগে তিনি অনুশীলনে ফিরছেন না।

চলতি মৌসুমে পিএসজি’র শেষ ম্যাচ আগামী ১৯ মে। ফলে চলতি মৌসুমে আর প্যারিসের ক্লাবটিতে হয়তো খেলা হচ্ছে না নেইমারের। যদিও নিজের ইনস্টিগ্রাম একাউন্টে দেওয়া ভিডিও দেখে নেইমারের যথেষ্ট উন্নতি হয়েছে বলেই মনে হচ্ছে। কারো সহায়তা ছাড়াই তিনি হাঁটতে পারছেন। ওই ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, ক্র্যাচ তোমাকে বিদায়, আর আসবে না। এই ইনজুরি অবশ্য নেইমারের বিশ্বকাপ ফুটবলে অংশগ্রহণে বাঁধা হতে পারছে না।

 

Related Posts

Leave a Reply