May 11, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular বিনোদন রোজনামচা

‘ম্যানার্স’ না মানায় তীব্র সমালোচনার মুখে রাজ্ পরিবারের সদস্য হতে চলা মেগান মের্কেল 

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

ব্রিটেনের ডিউক ও ডাচেস অব ক্যাম্বব্রিজ সোমবার তৃতীয় সন্তানকে স্বাগত জানানোর কয়েক ঘণ্টা পরই প্রিন্স হ্যারি ও মেগান মের্কেল লন্ডনে একটি শোকজ্ঞাপন অনুষ্ঠানে অংশ নেন। সেই অনুষ্ঠানে পরা পোশাকের জন্য হলিউডের প্রাক্তন অভিনেত্রীকে এখন তীব্র সমালোচনার শিকার হতে হচ্ছে।

লন্ডনের সেন্ট মার্টিন ইন দ্যা ফিল্ডস চার্চে আয়োজিত ওই অনুষ্ঠানে হাতে হাত ধরে অংশ নেন প্রিন্স হ্যারি এবং মেগান। ২৫ বছর আগে বর্ণবাদী হামলায় নিহত ১৮ বছরের কিশোর স্টিফেন লরেন্সের স্মরণে আয়োজন করা হয়েছিল সেই অনুষ্ঠানের। এদিন মেগান পরেছিলেন হাতাকাটা কালো রঙের প্রিন্টের ভি গলার পোশাক। চুল খোঁপা করা ছিল, হাতে ছিল ক্লাচ। সঙ্গে ন্যুড রঙের শু পরেছিলেন। তবে পায়ে মোজা পরেননি। অনুষ্ঠানে অন্যদের মাঝে মেগানের সাজসজ্জা একটু বেশিই চোখে লাগছিল।

অনুষ্ঠানে লরেন্সের মা এবং প্রিন্স চার্লসের পক্ষ থেকে প্রিন্স হ্যারি বক্তব্য রাখেন। ব্রিটিশ প্রধানমন্ত্রী তেরেসা মেও তাতে উপস্থিত ছিলেন। ছবিতে দেখা যায় মের্কেলের পাশেই তিনি বসা। সমালোচকরা বলছেন, মের্কেলকে দেখে মনেই হয়নি তিনি রাজপরিবারের হয়ে একটি শোক অনুষ্ঠানে অংশ নেওয়ার মতো পোশাক পরেছেন। অনাবৃত হাত ঢাকতে তার জ্যাকেট পরা উচিত ছিল এবং সেই সাথে পাও মোজা দিয়ে ঢেকে রাখা উচিত ছিল। সেই অনুষ্ঠানে মেগান বার বার হাত দিয়ে চুল ঠিক করছেন। এই সব কিছুর জন্যই সমালোচনা চলছে মেগানের।

 

Related Posts

Leave a Reply