May 15, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

সন্তান জন্মের পর তাকে দুধ খাওয়ালেন বাবা! ছবি ভাইরাল 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

সন্তানকে জন্ম দেওয়ার পর প্রকৃতির নিয়মেই সন্তান কে প্রথম বুকের দুধ খাওয়ান মা। তেমনটাই হয়ে এসেছে এতকাল। তবে মার্কিন যুক্তরাষ্ট্রের ম্যাক্সমিলিয়ান নেবোয়ার নামের এক যুবক বাবা হওয়ার পরেই সন্তানকে ‘বুকের দুধ’ খাওয়ালেন! আর তার পর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই তা ভাইরাল।

এখনও পর্যন্ত ৩৫ হাজারের বেশি শেয়ার হয়েছে তার পোস্ট। এমন আশ্চর্য কাণ্ড দেখে স্বাভাবিক ভাবেই চমকে গেছেন নেটিজেনরা। জানা গেছে, ঘটনাটি ঘটেছে আমেরিকার উইস্কনসিন রাজ্যে। ম্যাক্সমিলিয়ানের স্ত্রী এপ্রিল নেবোয়া ছিলেন অন্তঃসত্ত্বা। যথা সময়ে হাসপাতালে ভর্তি করা হয় তাকে। পরে সেখানেই জন্ম দেন এক কন্যা সন্তানের। তার পরই তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। মা সংজ্ঞাহীন অবস্থায় পড়ে আছেন বলে বাচ্চাটি তখনো মাতৃদুগ্ধের স্বাদ পায়নি। একজন নার্স ঠাট্টার ছলে তার কাছে জানতে চান,  তিনি সন্তানকে স্তন্যপান করাতে পারবেন কি না।

নার্সকে অবাক করে ম্যাক্সমিলিয়ান জানান, তিনি রাজি। পরে দুধে ভরা একটি সিরিঞ্জের সঙ্গে প্লাস্টিকের নিপল শিল্ড লাগিয়ে তিনি তা তুলে ধরেন নিজের সন্তানের মুখে। আর কাজটি এমনভাবে করেন, যেন তিনি নিজের স্তন্যপান করাচ্ছেন। সেই মুহূর্তের ছবি এখন ভাইরাল। রাতারাতি বহু মানুষের ভালোবাসা পেয়েছে ছবিটি।

 

Related Posts

Leave a Reply