May 7, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

প্রেমের প্রস্তাবে নাকাল হয়ে আত্মহত্যা করলো অষ্টম শ্রেণীর এক ছাত্রী 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

স্কুলে যাওয়ার পথে প্রায় দিনই দাঁড়িয়ে থাকতো ১৫ বছরের এক কিশোর। প্রায় দিনই প্রেমের প্রস্তাব দিতো সে। এক সময় প্রস্তাবের ঠেলায় নাকাল হয়ে আত্মহত্যা করে বসে অষ্টম শ্রেণির ছাত্রীটি। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের কান্দির নবপল্লিতে। এই ঘটনায় ওই কিশোরের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন কিশোরীর বাবা। কান্দি থানার পুলিশ ইতোমধ্যেই তদন্ত শুরু করেছে।

মৃত ছাত্রীর বাড়ির লোকেদের অভিযোগ, বেশ কিছুদিন ধরে স্কুল যাওয়ার পথে এবং রাস্তাঘাটে দেখা হলেই ওই ছাত্রীকে বিরক্ত করত এক কিশোর। পুলিশ জানাচ্ছে, ওই কিশোরীর সহপাঠী অভিযুক্ত কিশোর। এমনকি কিশোরীকে জোর করে বিয়ে করার চেষ্টাও করে সে। কিশোরীর পরিবার বার বার আপত্তি জানালেও কাজ হয়নি তাতে। একটানা এই ধরনের ঘটনায় ওই ছাত্রী মানসিকভাবে ভেঙে পড়েছিল বলেই দাবি তার পরিবারের সদস্যদের। অভিমানে গতকাল রাতে নিজের ঘরে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে সে।

কিশোরীর ঝুলন্ত দেহ নজরে আসার পর পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। ওই কিশোরী এবং অভিযুক্ত কিশোর কান্দি নবপল্লি জেসিএস হাইস্কুলের ছাত্র-ছাত্রী। ঘটনার পর থেকে পলাতক কিশোর।

 

Related Posts

Leave a Reply