May 9, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

আজই গ্রেফতার করা হবে নওয়াজ শরিফ এবং তার কন্যা মরিয়মকে !

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

পাকিস্তানে পৌঁছনো মাত্রই গ্রেফতার হতে পারেন সেদেশের প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজ শরিফ। লন্ডন থেকে ইতিহাদের ইওয়াই ২৪৩ ফ্লাইটে আবু ধাবি হয়ে বিকেল ৬টা ১৫ মিনিটে তার লাহোর পৌঁছার কথা রয়েছে। সঙ্গে থাকছেন তার মেয়ে মরিয়ম নওয়াজ শরিফ। তিনিও গ্রেফতার হতে পারেন বলে আশঙ্কা করা হচ্ছে।

ঈদের সময় লন্ডনে অসুস্থ স্ত্রী কুলসুম নওয়াজকে দেখতে লন্ডন গিয়েছিলেন বাবা-মেয়ে। তাদের গ্রেফতারে বড়সড় প্রস্তুতি নেওয়া হয়েছে। ১০ হাজারেরও বেশি পুলিশকে মজুত রাখা হয়েছে। নওয়াজ শরিফ ও তার মেয়ে মরিয়ম যে গ্রেফতার হচ্ছেন তা অনেকটাই নিশ্চিত। আজ শুক্রবার এক ভিডিও বার্তায় নওয়াজ শরীফ তার সমর্থকদের দেশের ভাগ্য পরিবর্তনে তার পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন।

গতকাল মরিয়ম একটি ছবি টুইট করেছেন, ‘আমার সন্তানদের বলেছি অত্যাচার সাহসের সঙ্গে মোকাবিলা করতে। কিন্তু শিশু তো শিশুই। বিদায় বলাটা কঠিন এমনকি সন্তান বড় হয়ে গেলেও।’ জানা গেছে, গ্রেফতার করার পর হেলিকপ্টারে করে তাদের ইসলামাবাদ নিয়ে যাওয়া হবে। সেখান থেকে পাঠানো হবে আদিয়ালা কারাগারে। গত ৬ জুলাই লন্ডনে ফ্ল্যাট দুর্নীতির অভিযোগে নওয়াজ শরিফকে ১০ বছরের জন্য জেলে পাঠানোর নির্দেশ দেওয়া হয়। মরিয়ম শরিফের ৭ বছরের করাদণ্ডের সাজা দেওয়া হয়েছে।

Related Posts

Leave a Reply