May 3, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

নায়িকাকে ধর্ষণের দায়ে মুম্বাইয়ের এক প্রযোজককে ৭ বছরের জন্য কারাদণ্ডের নির্দেশ দিলো আদালত 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

এক অভিনেত্রীকে ধর্ষণের দায়ে ৭ বছরের জন্য কারাদণ্ড দেওয়া হলো এক টেলিভিশন প্রযোজককে। মুম্বাইয়ের একটি টেলিভিশনের কার্যনির্বাহী প্রযোজক মুকেশ মিশ্রকে তার ৬ বছর আগের কৃত কর্মের জন্য এই সাজা দিল মুম্বাই সেশন কোর্ট।

জানা যায়, প্রযোজক মুকেশ মিশ্র ২০১২ সালের ২ ডিসেম্বর ওই অভিনেত্রীকে ধর্ষণ করেন। ঘটনার পর ২০১৩ সালের জানুয়ারিতে পুলিশের কাছে অভিযোগ দায়ের হয়। নির্যাতিতার কথায়, তিনি কেরিয়ার ও সম্মান নষ্ট হয়ে যাওয়ার ভয়ে এই ঘটনার কথা প্রথমে প্রকাশ করেননি। কিন্তু তার স্বামী সেসবের তোয়াক্কা করেননি। অন্যায়ের প্রতিবাদ করতে চেয়েছিলেন। আর আজ তাদের জয় হয়েছে।

অভিনেত্রী পুলিশকে জানায়, ‘সেদিন সকাল সাড়ে সাতটায় কলটাইম দেওয়া হয়েছিল। মুম্বাইয়ের যোগেশ্বরীতে ছিল শুটিং। তাকে বলা হয়েছিল, বাস তাকে নিতে আসবে। কিন্তু মুকেশ মিশ্র তাকে নিতে আসে। দু’জন সেটে আসার পর ওই অভিনেত্রী মেকআপ রুমে ঢুকে পড়েন। অভিযোগ, তখনই মুকেশ তার সঙ্গে ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয়। এরপর তাকে ধর্ষণ করে। ঘটনা এখানেই শেষ নয়। ধর্ষণের কথা প্রকাশ্যে এলে নির্যাতিতার মেয়েকে খুন করার হুমকিও দেওয়া হয়।

পরে ধর্ষণের কথা তিনি তার স্বামীকে জানান। তার স্বামী অভিনেত্রীর পাশে দাঁড়ান। এমনকি অভিনেত্রীর স্বামী মূল প্রযোজকের কাছেও অভিযোগ জানান। তাদের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত কার্যনির্বাহী প্রযোজক মুকেশ মিশ্রকে বরখাস্ত করা হয়। অভিযোগ, এরপর মুকেশ মিশ্র নির্যাতিতাকে হুমকি দিতে থাকে। এরপরই পুলিশের দ্বারস্থ হন দম্পতি। তবে এদিন আদালতে অভিযুক্তকে শনাক্ত করেন নির্যাতিতা।

 

Related Posts

Leave a Reply