May 17, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

সমকামী ঐশ্বরিয়ার ভিডিও ভাইরাল !

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

ঐশ্বরিয়া রাই। প্রাক্তন বিশ্ব সুন্দরী এবং বলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা। ২০০৭ সালে অভিষেক বচ্চনকে বিয়ে করে এখন বচ্চন পরিবারের ঘরণী। দিব্যি সংসার-ক্যারিয়ার দুটোই সামলাচ্ছেন তিনি। এবার ঐশ্বরিয়ার একটি সমকামী ভিডিও ভাইরাল হয়ে উঠেছে! এই ঘটনা নিয়ে আপাতত ফিল্ম ইন্ডাস্ট্রিতে তোলপাড়।

তবে যার কথা বলা বলা হচ্ছে তিনি ঐশ্বরিয়া রাই বচ্চন নন। সমকামী ভিডিও ভাইরাল হয়েছে তামিল বিগ বস প্রতিযোগী ঐশ্বরিয়া দত্তের। ওই ভিডিওতে অন্য একজন মহিলাকে কিস করতে দেখা গেছে ঐশ্বরিয়াকে। শোনা যাচ্ছে, একটি বাংলা সিনেমার ক্লিপিংসেই নাকি ওই সমকামী দৃশ্য দেখা গেছে। আর সেখানেই রয়েছেন ঐশ্বরিয়া দত্ত। শুধু তাই নয়, সমুদ্র সৈকতেও এক মহিলার সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গেছে তাকে। তবে কোন বাংলা সিনেমার ক্লিপিংস এটি, সে বিষয়ে কিছু জানা যায়নি। পাশাপাশি ওই ভিডিওর সত্যতা নিয়েও অনেকে প্রশ্ন তুলতে শুরু করেছেন।

এদিকে, ২৮ বছর বয়সী ঐশ্বরিয়া দত্ত কখনও কোনো বাংলা সিনেমায় অভিনয় করেছেন কি না, তা সঠিকভাবে মনে করতে পারছেন না তার ভক্তরা। তামিল সিনেমা ‘নকুল’ দিয়ে দক্ষিণী সিনেমা জগতে পা রাখেন ঐশ্বরিয়া দত্ত। ফলে বিষয়টি নিয়ে ইতিমধ্যেই জোর জল্পনা শুরু হয়েছে।

 

Related Posts

Leave a Reply