May 6, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

বিতর্কে ‘সঞ্জু’, এবার রাজ্ কুমার হিরানীকে আইনি নোটিশ পাঠালেন আবু সালেম! 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

মুক্তির পরেও বিতর্ক পিছু ছাড়ছে না ‘সঞ্জু’র। ছবিতে তাঁর সম্পর্কে ভুল তথ্য তুলে ধরার জন্য ‘সঞ্জু’র নির্মাতাদের বিরুদ্ধে আইনি নোটিশ পাঠালেন গ্যাংস্টার আবু সালেম। ওই সিনেমায় দেখানো বিভিন্ন দৃশ্যে আবু সালেমের মানহানি হয়েছে এই মর্মে সালেমের আইনজীবী রাজ কুমার হিরানি, বিধু বিনোদ চোপড়া, সিনেমার প্রযোজক এবং ডিস্ট্রিবিউশন সংস্থার কাছে নোটিশ পাঠিয়েছেন। ওই সিনেমা থেকে কিছু দৃশ্য বাদ দেওয়ার দাবিও জানিয়েছেন আবু সালেম।

১৫ দিন সময়সীমার মধ্যে ওই দৃশ্যগুলো মুছে ফেলা না হলে আবু সালেম নির্মাতাদের বিরুদ্ধে মানহানির মামলা করার হুমকি দিয়েছেন। নোটিশে লেখা হয়েছে, ‘সঞ্জু’ ছবিতে একটি দৃশ্য রয়েছে যেখানে রণবীর কাপুর (সঞ্জয় দত্তের চরিত্রে) স্বীকার করে নিচ্ছেন ১৯৯৩ সালে আমাদের দেশে সাম্প্রদায়িক সংঘর্ষের সময় তাঁর কাছে অস্ত্র ও গোলাবারুদ মজুদ ছিল। ছবি অনুযায়ী আমার ক্লায়েন্ট আবু সালেমই সেই অস্ত্র ও গোলাবারুদ সঞ্জয় দত্তকে সরবরাহ করে –যা আসলে মিথ্যা।

নোটিশে দাবি করা হয়েছে যে, আবু সালেম অভিনেতা সঞ্জয় দত্তের সাথে কখনো দেখাই করেননি, অস্ত্র-গোলাবারুদ সরবরাহের তো প্রশ্নই ওঠে না। ১৯৯৩ সালের মুম্বাই বিস্ফোরণের ঘটনায় দোষী সাব্যস্ত হওয়ার পর যাবজ্জীবন কারাদণ্ডের সাজা হয় আবু সালেমের। ২০০৭ সালে ফের তোলাবাজির মামলায় তাঁকে সাত বছরের জন্য কারাদণ্ডে দণ্ডিত করে দিল্লি আদালত। উল্লেখ্য, অভিনেতা সঞ্জয় দত্তের জীবনের ওপর ভিত্তি করে তৈরি ‘সঞ্জু’ গত ২৯ জুন মুক্তি পায়।

 

Related Posts

Leave a Reply