May 17, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

প্রিয়াঙ্কায় মজে গৌরি-ছেলেমেয়দর ছাড়তেও রাজি ছিলেন শাহরুখ !

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

দেশি গার্ল প্রিয়াঙ্কা আপাতত বিদেশি প্রেমিক নিক জোনাসকে নিয়ে মজে রয়েছেন। শোনা যাচ্ছে, আগামী সেপ্টেম্বর মাসেই নাকি তারা বিয়েটা সেরে ফেলছেন। আর বিয়ের পর পাকাপাকি ভাবে আমেরিকাতেই বসবাস করতে শুরু করবেন পিগি চপস।

এদিকে নিক ও প্রিয়াঙ্কা যখন আপাতত একে অপরের প্রেমে মশগুল তখন ফের একবার প্রিয়াঙ্কার সঙ্গে শাহরুখের পুরনো প্রেমের প্রসঙ্গ নতুন করে উঠে আসছে।

সম্প্রতি সাংবাদিক সম্মেলনে শাহরুখকে প্রিয়াঙ্কার বিয়ে নিয়ে প্রশ্ন করে বসেন এক সাংবাদিক। শাহরুখ যদিও বিষয়টি এক্কেবারেই মজার ছলেই উড়িয়ে দিয়েছেন। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে শাহরুখ বলেন, আমিও বিয়ে করছি। আপনাকে নিমন্ত্রণও করব। বিয়ের কার্ডও পাঠাব। বিশেষ করে মেহেন্দির দিন তো আপনি হাজির হবেনই। শাহরুখ খানের ওই জবাবে হেসে ফেলেন সাংবাদিকরা। হাসি দেখা যায় কিং খানের নিজের মুখেও। অর্থাৎ প্রিয়াঙ্কা চোপড়া কিংবা তার বিয়ে নিয়ে শাহরুখ যে কোনও মন্তব্যই করবেন না, তা প্রকাশ্যে স্পষ্ট করে দেন বলিউড বাদশা।

সে যাই হোক এক সময় এই প্রিয়াঙ্কার প্রেমেই নাকি মজেছিলেন বলিউড বাদশা। বলিউডে প্রথম দিকে ‘ওয়ান ওম্যান ম্যান’ বলেই পরিচিত ছিলেন শাহরুখ। ছেলে-বেলার প্রেমিকা গৌরী ছাড়া আর তিনি কাউকে চিনতেন না। গৌরীই শাহরুখের জীবনের সব ছিলেন। তবে সেই শাহরুখও একসময় গৌরীকে ভুলে তার দুই সন্তান আরিয়ান ও সুহানাকে ভুলে প্রিয়াঙ্কার প্রেমে মশগুল হয়ে পড়েন। যা নিয়ে ‘মন্নত’এ কিছু কম জলঘোলা হয়নি।

Related Posts

Leave a Reply