May 12, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

তিন চোখের আতঙ্কে কাবু ভয়ঙ্কর খুনিরাও 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

একে দেখার পরই ভয়ে কাঁপছে হাড়কাঁপানো খুনিরাও। আসলে অশরীরি বলে কথা। মহারাষ্ট্রের বিভিন্ন জেলে এখন এক ভূতের আতঙ্ক। জানা গেছে, কয়েদিরা এক তিন চোখওয়ালা সাদা পোশাকের মহিলার ভয়ে আতঙ্কিত হয়ে আছে। আসলে এটা যদি কোনো এক জেলে হত, তাহলে স্বাভাবিক মনে হত। কিন্তু কয়েকটা কারাগারে হওয়ায় এ নিয়ে চিন্তায় পড়েছেন জেল কর্তৃপক্ষরাও।

ভুক্তভুগি কয়েদিরা জানিয়েছেন, এক সাদা কাপড় পরা লম্বা চুলের মহিলা ঘুরে বেড়াচ্ছেন। অনেকে জানিয়েছেন, এই নারীমূর্তির আবার তিনটি চোখ রয়েছে। আতঙ্ক এমন জায়গায় পৌঁছেছে যে কয়েদিদের কাউন্সিলিং করতে হচ্ছে প্রশাসনের। ‘সেবাধাম’-এর বার্নাডেট পিমেন্টা এবং ‘মহারাষ্ট্র অন্ধশ্রদ্ধা নির্মূলম’-এর বর্ষীয়ান কর্মী বন্দনা শিন্ডে জেলগুলিতে গিয়ে কয়েদিদের কাউন্সেলিং করছেন। আর্থার রোড, বাইকুলা, তাজোলা, কল্যাণ, পুণে, থানে, আলিবাগ ও নাসিক জেলে তারা নিয়মিত যাতায়াত করছেন।

বন্দনা শিন্ডে জানিয়েছেন, কয়েদিদের অনেকেরই ধারণা ভগবান অথবা শয়তান তাদের উপরে নজর রাখেন। সেখান থেকেই এই ধরনের অতিপ্রাকৃত ঘটনা ঘটে, শিন্ডে ও তার সহযোগীরা ম্যাজিক শো দেখিয়ে কয়েদিদের বোঝাতে চাইছেন, কেউ হয়তো তাদের ভয় দেখাচ্ছে।

Related Posts

Leave a Reply