May 17, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

জীবিত অথচ নিজের শবযাত্রার পরিকল্পনা করলেন এই তারকা!

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

এই বছর বেশ কয়েকজন আলোচিত তারকা চিরবিদায় নিয়েছেন পৃথিবী থেকে। আর তাতেই বিমর্ষ হয়ে পড়েছেন কানাডিয়ান পপ তারকা জাস্টিন বিবার। সেকারণে নিজের শেষকৃত্য করার পরিকল্পনা করেছেন তিনি।

মিউজিক ইন্ডাস্ট্রি থেকে এ বছর মারা গেছেন ডেভিড বোওয়ি ও প্রিন্সের মত বড় তারকা। তাদের মৃত্যুর পর নিজে বেঁচে থাকা নিয়ে উদ্বিগ্ন হয়ে পড়েছেন গ্রামি অ্যাওয়ার্ড বিজয়ী সঙ্গীতশিল্পী। নিজের শেষকৃত্য করার পরিকল্পনার পাশাপাশি বিবার এরই মধ্যে তার উইল করে ফেলেছেন। জানা গেছে, তার উইলের মূল্য ২৩৮ মিলিয়ন মার্কিন ডলার।

২২ বছর বয়সী বিবারের এমন পরিকল্পনায় উদ্বিগ্ন হয়ে পড়েছেন তার পরিবারের সদস্যরা। এর মধ্যে আছেন তার সাবেক ম্যানেজার প্যাটি মেলেটিও। জাস্টিনের শেষকৃত্য ও সম্পত্তির উইলের পরিকল্পনার কথা শুনে প্রথমে হেসে উড়িয়ে দিয়েছিলেন প্যাটি। তবে এখন বোঝা যাচ্ছে, শেষকৃত্য থেকে শুরু করে উইলসহ সবকিছু নিয়ে মার্কিন এই পপতারকা সিরিয়াস। বিবার সত্যিই এমনটি পরিকল্পনা করছেন।

জানা গেছে, নিজের সমাধির ওপর একটি সৌরচালিত ভিডিও স্ক্রিন স্থাপন করতে চান বিবার। নিজের শেষকৃত্যের পরিকল্পনার মধ্যে ত্রিমাত্রিক হলোগ্রাম পরিবেশনার মতো অমর হয়ে থাকার দিকটিও রেখেছেন তিনি। এছাড়াও নিজের স্মৃতিচারণ অনুষ্ঠানের পরিকল্পনা করেছেন জাস্টিন বিবার।

Related Posts

Leave a Reply