May 12, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ব্যবসা ও প্রযুক্তি

৬৩ হাজার টাকা দামের ‘নোংরা জুতো’ বাজারে আনলো গুচ্চি !

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

তুন জুতো মানেই একটা ধা চকচকে ব্যাপার। যেটা দেখেই বোঝা যাবে ব্র্যান্ড নিউ। কিন্তু সেসব দিন বোধহয় এখন অতীত। সময়ের সঙ্গে সঙ্গে বদলে গেছে মানুষের রুচি-পছন্দও। তাই ‘নোংরা’ জুতাই নাকি বর্তমানে ফ্যাশনে ইন।

আর সেই কথা মাথায় রেখেই এক জুতো প্রস্তুতকারক সংস্থা গুচ্চি একটি নতুন স্নিকার্স বাজারে এনেছে। যাকে সাদা স্নিকার্স বললে ভুল বলা হবে। কারণ সাদা রঙে ধুলো-ময়লা লাগলে ঠিক যেমন অফ-হোয়াইট রং হয়ে যায়, এই স্নিকার্সের রং এক্কেবারে তেমন। তা সত্ত্বেও এটিই নাকি ফ্যাশন। আর তার দাম শুনলে তো চক্ষু চড়কগাছ। স্নিকার্সটির দাম ৬৩ হাজার ২৫৮ টাকা। ঠিকই পড়েছেন। সাধারণ মানুষের মাস মাইনের থেকেও কয়েকগুণ বেশি।

গুচ্চির তরফে জানানো হয়েছে, ‘স্কাফড, ডার্টি অ্যান্ড ভিনটেজ স্পোর্টসওয়্যার’ থেকে অনুপ্রাণিত হয়েই এই নতুন স্নিকার্স তৈরি করেছে তারা। মোট তিনটি রঙের এবং চারটি ডিজাইনের এমন ‘নোংরা’ জুতা কিনতে পারবেন ক্রেতারা। গুচ্চি ও গুচ্চি ভিনটেজের ধাতব লোগো বসানো থাকবে এই জুতোয়। যাতে জুতাটি নতুনের মতো ঝকঝকে না হলেও মানুষ সহজেই বুঝে যাবে এটি কিনতে আপনি কত টাকা ব্যয় করেছেন।

আর জুতো জোড়ার সবচেয়ে বড় গুণ হল, এটি কখনই পরিষ্কার করার প্রয়োজন হবে না। কারণ যতই পরিষ্কার করুন, এ ‘নোংরা’ যাওয়ার নয়। তবে গুচ্চির এমন স্নিকার্স নেটদুনিয়ায় ইতিমধ্যেই হাসির খোড়াকে পরিণত হয়েছে।

Related Posts

Leave a Reply