May 11, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

অনলাইনে স্বামীকে বিক্রির বিজ্ঞাপন স্ত্রী’র! দাম মাত্র ১৪০০ টাকা 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

দাম্পত্য যখন বিরক্তিতে পৌঁছায় তখন তার পরিণতি যে এরকমও হতে পারে তা হয়তো ভাবেন নি বেচারা স্বামীটিও। জার্মানির হামবুর্গ শহরের এক মহিলা তাদের দাম্পত্যের শেষ পরিণতি ঘটাতে যা করলেন তা শুধু হাস্যকরই নয় আশ্চর্যের। অনলাইনে নিজের স্বামীকে বিক্রি করে দেওয়ার সিদ্ধান্ত নিলেন ওই  ৪০ বছর বয়সী ডর্তে এল নামের মহিলা ।

একটি ই-কমার্স সাইট ‘ইবে’-তে বিজ্ঞাপন দিয়ে তিনি লিখেছেন যে, দীর্ঘ সাত বছরের বিবাহিত জীবন কাটালেও বর্তমানে তিনি আর তার স্বামীর সঙ্গে একাত্ম বোধ করেন না। তাই নিজের স্বামীকে ছেড়ে দিতে চান তিনি।এর জন্য বেশি দামও ধার্য করেননি ডর্তে। তিনি জানান, যিনি তার স্বামীকে কিনতে চান, তাকে খরচ করতে হবে মাত্র ১৬ পাউন্ড বা টাকার হিসাবে মাত্র ১৪০০ টাকা! কিন্তু এতই কম তার স্বামীর দাম? ডর্তে জানিয়েছেন ১৬ তার ‘লাকি’ সংখ্যা বলেই ওই দাম ধার্য করেছেন তিনি। যদিও তাতেও অসুবিধা থাকে, তা হলে দরাদরি করতেও অসুবিধা নেই বলে জানিয়েছেন তিনি।

বিজ্ঞাপনটি নজরে আসতেই ভাইরাল হয়ে যায়। আলোচনা শুরু হয়ে যায় এই রকম বিজ্ঞাপন আদৌ দেওয়া উচিত কি না সেই নিয়ে। যদিও ডর্তে জানিয়েছেন যে, এই বিজ্ঞাপণ দেওয়ার পর থেকে রীতিমতো সাড়া পাচ্ছেন তিনি।

কেউ তার স্বামীকে ‘কেনবার’ জন্য আগ্রহ না দেখালেও, তার এই বিজ্ঞাপনের প্রেক্ষিতে প্রচুর ‘স্মাইলি’ পেয়েছেন তিনি। তবে নেহাতই মজা করবার জন্যই এই বিজ্ঞাপনটি দিয়েছিলেন বলে জানিয়েছেন ডর্তে। যদিও ডর্তের স্বামী প্রথমে এই ব্যাপারে কিছুই জানতেন না বলে জানা গেছে। পরে সংবাদমাধ্যমে বিষয়টি নিয়ে আলোচনা শুরু হওয়ার পরেই তিনি সবটা জানতে পারেন।

Related Posts

Leave a Reply