May 5, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

এই দুই ভাঙা হৃদয় জোড়া লাগার জোর গুঞ্জন টলিপাড়ায় 

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস : 

তাহলে কি শ্রাবন্তীর-কৃষ্ণের সম্পর্ক ভাঙার পেছনে এই বাংলাদেশ ষ্টার। নাকি সম্পর্ক ভাঙার দুঃখ ভোলাতেই শাকিব খানের কাঁধে মাথা রেখেছেন নায়িকা! অন্যদিকে শাকিবেরও সবে সংসার ভেঙেছে। পেছনের কারণ যাই হোক মোদ্দা কথা হলো অভিনেত্রী শ্রাবন্তী ও বাংলাদেশি নায়ক শাকিব খান-এর মধ্যে সম্পর্কের জোর গুঞ্জন। বাংলাদেশি শোবিজ অঙ্গনে এ নিয়ে কোনো কথা শোনা না গেলেও টালিগঞ্জ ইন্ডাস্ট্রিতে এখন কান পাতলেই শাকিব-শ্রাবন্তী আলোচনা নাকি বেশ জোরালোভাবেই শোনা যাচ্ছে।

রাজীব বিশ্বাসের সঙ্গে সেই শৈশবের প্রেম শ্রাবন্তীর, তারপর বিয়ে। তাঁদের ঘর আলো করে আসে একমাত্র ছেলে অভিমন্যু ওরফে ঝিনুক। সেই দীর্ঘ ১১ বছরের বিবাহিত জীবনের পরও শেষপর্যন্ত বিয়েটা টেকেনি। ২০০৩ সালে শুরু হওয়া সম্পর্কের ইতি হয় ২০১৬ সালে এসে। এরপর কেটে গেছে অনেক সময়।

শ্রাবন্তীর জীবনে এসেছিল নতুন প্রেম, মডেল কৃষ্ণ ব্রজ। তবে সে সম্পর্কটা ছিল নেহাতই ক্ষণিকের। মুম্বাইয়ে বেশ আয়োজন করে বাগদান অনুষ্ঠানের পর সে সম্পর্কও ভেঙে যায়। শ্রাবন্তী ও কৃষ্ণ ব্রজর সম্পর্ক ভাঙার খবর আসে তাঁর অভিনেত্রীর গত বছর শ্রাবন্তীর জন্মদিনের সময়।

তিনি নাকি ‘সিঙ্গল’, এমনটাই দাবি করে আসছেন শ্রাবন্তী। যদিও টালিগঞ্জের স্টুডিও পাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে অন্যকথা। ভারতীয় গণমাধ্যম বলছে, শোনা যাচ্ছে বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রিতেও এই ধরনের কথা শোনা যাচ্ছে। অনেকেই বলছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা শাকিব খানের সঙ্গে নাকি সম্পর্কে রয়েছেন অভিনেত্রী।
এই মুহূর্তে ‘শাকিবের সঙ্গে ‘ভাইজান এলো রে’ বলে একটি ছবিতে কাজ করছেন শ্রাবন্তী। লন্ডনে এই ছবির শ্যুটিং চলাকালীনই তাঁদের সম্পর্কের গুঞ্জন শোনা যায়। শোনা যায়, সিনেমায় একটি দৃশ্যের শ্যুটিংয়ের জন্য রোম্যান্টিক পোজ দিচ্ছিলেন শ্রাবন্তী-শাকিব। এই দৃশ্যটি শ্যুট হয়ে গেলেও তাঁরা নাকি দুজনে ওই একই ভাবে দাঁড়িয়ে থাকেন। আর এই দৃশ্যটি ইন্টারনেটে ভাইরাল হয়ে যাওয়ার পরই শ্রাবন্তী-শাকিবের সম্পর্ক নিয়ে গুঞ্জন ছড়িয়ে পড়ে। জানিয়ে রাখি, শিকারী ছবির মাধ্যমে শাকিব-শ্রাবন্তী জুটির উত্থান।

Related Posts

Leave a Reply