May 19, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

১১ বছরের সম্পর্কে দাড়ি টানলেন দিয়া 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

১ বছরের সম্পর্ক যার মধ্যে রয়েছে ৫ বছরের বিবাহিত জীবনও তাতে বিরাম লাগলেন অভিনেত্রী দিয়া মির্জা। নিজের টুইটার হ্যান্ডেলে স্বামী সাহিল সঙ্ঘের সঙ্গে বিচ্ছেদের কথা জানিয়ে লম্বা একটা লেখা পোস্ট করেন দিয়া নিজেই।

জানিয়ে রাখি, ২০১৪ সালে বিবাহ-বন্ধনে আবদ্ধ হন দিয়া ও সাহিল। তারপর থেকে দীর্ঘ ৫ বছরের পথ চলা। অবশেষে দুজনের সম্মতিতেই তারা বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন দিয়া।

টুইটারে লম্বা একটা পোস্টে করে লেখেন, ‘দীর্ঘ সময় একসঙ্গে পথ চলার পর আমরা দুজনে মিলিত ভাবে বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। তবে বিচ্ছেদের পরেও আমরা নিজেদের মধ্যে বন্ধুত্ব বজায় রাখব। আমাদের দুজনের পথ এখন আলাদা হয়ে গিয়েছে। তবে আমাদের বন্ধনটা অটুটু থাকবে। আমাদের পরিবার ও বন্ধুবান্ধবদের ধন্যবাদ পাশে থাকার জন্য। ধন্যবাদ সংবাদমাধ্যমকেও। আশা করব সবাই আমাদের গোপনীয়তাকে সম্মান জানাবেন।’

তবে এ বিষয়ে প্রকাশ্যে অবশ্য দিয়া ও সাহিল কেউই মুখ খুলতে রাজি হননি। দিয়ার পোস্টটি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেছেন সাহিল। ২০১৪তে দিল্লির ঘিতোর্নিতে একটি ফার্ম হাউসে আয়োজন করা হয়েছিল দিয়া-সাহিলের বিয়ের অনুষ্ঠান হয়। দিয়া ও সাহিল ছিলেন একে অপরের ব্যবসার অংশীদার। বিয়েতে হাজির ছিলেন সুস্মিতা সেন, মহেশ ভূপতি, লারা দত্ত, রাজকুমার হিরানি সহ বিটাউনের বহু তারকা।

Related Posts

Leave a Reply