May 15, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

জাগুয়ার না পেয়ে BMW ভাসালেন নদীতে  

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

মরা জানি বাচ্ছাদের স্বভাবই হল বায়না করা। আবার যদি ইচ্ছিত বস্তু না দিয়ে পরিবর্তে অন্য কিছু দেওয়া হয় তা ছুড়ে ফেলতেও দেরি করে না তারা। কিন্তু তাই বলে যুবক বয়েসেও যদি কেউ ঠিক এমনই কাজ করে তাও আবার বিএমডব্লিউর মতো দামি উপহারের সঙ্গে ? তাকে কি বলবেন বলুন তো? মনে হয় ভাষা  খুঁজে পাচ্ছেন না।

ঠিক এমন ঘটেনি এখন নেট দুনিয়ায় ভাইরাল। এক জন্মদিনে উপহার হিসেবে চেয়েছিলেন ব্রিটিশ বিলাসবহুল গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান জাগুয়ারের গাড়ি। কিন্তু এর পরিবর্তে তিনি উপহার হিসেবে পান আরেক বিলাসবহুল জার্মান গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান বিএমডব্লিউএর গাড়ি। কিন্তু পছন্দের উপহার না পাওয়ায় নতুন বিএমডব্লিউ গাড়ি নদীতে ফেলে দেন ওই যুবক ।

এক প্রতিবেদনে অনুযায়ী, এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও প্রকাশিত হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, উত্তরাঞ্চলীয় প্রদেশে হরিয়ানা বিএমডব্লিউ গাড়িটি ভেসে চলেছে নদীতে।

ভাসতে ভাসতে গাড়িটি নদীটির এক কিনারায় গিয়ে আটকে যায়। রাগের মাথায় গাড়িটি নদীতে ফেলে দেওয়ার পর  রাগ কমে যুবকের । তিনি নদী তীর থেকে গাড়িটি উদ্ধার করার চেষ্টা করছেন। জানা গেছে যুবক স্থানীয় এক ভূস্বামীর ছেলে।

ঘটনাটি জানাজানি হতেই পুলিশ ঘটনাটির তদন্ত শুরু করেছে। তবে ওই ব্যক্তি, তার পরিবার এবং যিনি উপহার হিসেবে বিএমডব্লিউ গাড়িটি দিয়েছেন তাদের কারও পরিচয় জানাতে পারেনি কোনো গণমাধ্যম।

জানিয়ে রাখি, বিএমডব্লিউ ব্রান্ডের যে মডেলের গাড়িটি নদীতে ফেলে দেওয়া হয়েছে তার দাম সাড়ে তিন মিলিয়ন টাকা । আর তার প্রত্যাশিত জন্মদিনের উপহার হিসেবে চাওয়া জাগুয়ারের দাম পাঁচ মিলিয়ন ।

Related Posts

Leave a Reply