May 10, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ধর্ম

৩২ জন্মদিনে হয় যাবেন বাড়ি-গাড়ির মালিক যদি পকেটে থাকে এগুলো  

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

ই লেথায় এমন কতগুলি জিনিসের সম্পর্কে আলোচনা করা হল, যা মানি ব্যাগে রাখলে অর্থনৈতিক সমস্যা হওয়ার আশঙ্কা একেবারে কমে যায়। শুধু তাই নয়, মা লক্ষ্মী এবং ধন দেবতা কুবের এতটাই প্রসন্ন হন যে বড়লোক হয়ে ওঠার স্বপ্ন পূরণ হতেও সময় লাগে না। তাই তো বলি বন্ধু ৩২ বছরের জন্ম দিনের আগে একটা গাড়ি এবং ফ্ল্যাটের মালিক যদি হতে চান, তাহলে এই জিনিসগুলি পকেটে রাখতে ভুলবেন না যেন!

প্রসঙ্গত, এক্ষেত্রে যে যে জিনিসগুলি সঙ্গে রাখা মাস্ট, সেগুলি হল…

১. গোমুতি চক্র:

এমনটা বিশ্বাস করা হয় যে কড়ির মতো দেখতে সাদা রঙের গোলাকার এই জিনিসটি মানি ব্যাগে বা পকেটে রাখলে অর্থনৈতিক উন্নতি তো ঘটেই, সেই সঙ্গে হারিয়ে যাওয়া মানসিক শান্তিও ফিরে আসে। শুধু তাই নয়, স্ট্রেস লেভেলও কমতে থাকে। ফলে পকেট তো টাকায় ভরে ওঠেই, সেই সঙ্গে মনও আনন্দে মেতে ওঠে। প্রসঙ্গত, গোমুতি চক্র যে কোনও দশকর্মার দেকানে পেয়ে যাবেন। তবে এটি মানি ব্যাগে রাখতে হবে বিজোড় সংখ্যায়। অর্থাৎ হয় তিনটে, নয়তো একটা রাখতে হবে।

২. পদ্ম ফুলের বীজ:

বাস্তু বিশেষজ্ঞদের মতে পদ্ম ফুলের বীজ পকেটে অথবা টাকার ব্যাগে রাখলে আশেপাশে পজেটিভ শক্তির মাত্রা বাড়তে শুরু করে। ফলে স্বাভাবিকভাবেই গুডলাক রোজের সঙ্গী হয়ে ওঠে। আর এমনটা হলে যে শুধু অর্থনৈতিক উন্নতি ঘটে, এমন নয়, সেই সঙ্গে মানসিক শান্তিও ফিরে আসে এবং পরিবারে সুখ এবং সমৃদ্ধির ছোঁয়া লাগে। ফলে জীবন আনন্দে ভরে উঠতে সময় লাগে না।

৩. অশ্বত্থ গাছের পাতা:

একেবারেই ঠিক শুনেছেন বন্ধু! আসলে হিন্দু শাস্ত্রে অশ্বত্থ পাতাকে বেজায় শুভ জিনিস হিসেবে বিবেচিত করা হয়ে থাকে। তাই তো এই প্রকৃতিক উপাদানটি মানি ব্যাগে রাখলে যে কোনও ধরনের অর্থনৈতিক সমস্যা মিটে যেতে সময় লাগে না। সেই সঙ্গে গৃহস্থে মা লক্ষ্মীর আগমণ ঘটে। ফলে কর্মক্ষেত্রে থেকে সামাজিক জীবন সবক্ষেত্রেই সম্মান বৃদ্ধি পায়। সেই সঙ্গে অর্থনৈতিক উন্নতি ঘটতেও সময় লাগে না। তবে এক্ষেত্রে একটা জিনিস মাথায় রাখতে হবে, তা হল অশ্বত্থ পাতাটি ভাল করে ধুয়ে মানি ব্যাগে রাখতে হবে এবং এমনভাবে রাখবেন যাতে পাতাটা ভাঁজ খেয়ে না যায়।

৪. এক টাকার নোট:

আজকের দিনে এক টাকার নোট পাওয়া যায় না ঠিকই। কিন্তু কোনওভাবে যদি একটা জোগাড় করে টাকার ব্যাগে রাখতে পারেন, তাহলে কিন্তু দারুন ফল পাওয়া যায়। কারণ এমনটা করলে বাস্তবিকই অনেক অনেক টাকার মালিক হয়ে ওঠার স্বপ্ন পূরণ হতে সময় লাগে না। প্রসঙ্গত, নোটটি যদি একটি রূপালী কাগজে মুড়িয়ে মানি ব্যাগে রাখতে পারেন, তাহলে আরও বেশি মাত্রায় সুফল পাওয়া যায়।

৫. চাল:

অল্প সময়ে যদি পকেট ভর্তি টাকার মালিক হয়ে উঠতে চান, তাহলে অল্প পরিমাণ চাল নিয়ে তা মা লক্ষ্মীর পায়ে ছুঁয়ে টাকার ব্যাগে রেখে দিন। এমনটা করলে দেখবেন এমন স্বপ্ন পূরণ হতে সময় লাগবে না। আসলে মা লক্ষ্মীর আশীর্বাদ যখন কেউ লাভ করেন, তখন টাকা সম্পর্কিত যে কোনও সমস্যা মিটে যেতেও সময় লাগে না।

৬. মা লক্ষ্মী এবং ভগবান বিষ্ণুর ছবি:

হিন্দু শাস্ত্রের উপর লেখা একাধিক বইয়ে এমনটা দাবী করা হয়েছে যে টাকার ব্যাগে মা লক্ষ্মী , বিষ্ণু দেবের পা টিপে দিচ্ছেন এমন ছবি যদি রাখতে পারেন, তাহলে মায়ের আশীর্বাদ তো মেলেই, সেই সঙ্গে লর্ড বিষ্ণুর নেক দৃষ্টি থেকে বঞ্চিত হওয়ার আশঙ্কাও যায় কমে। ফলে অর্থনৈতিক উন্নতি ঘটতে যেমন সময় লাগে না, তেমনি যে কোনও ধরনের অর্থনৈতিক সমস্যা মিটে যেতেও সময় লাগে না।

৭. কড়ি:

এমনটা বিশ্বাস করা হয় যে টাকার ব্যাগে সাতটি হলুদ রঙের কড়ি রাখলে অনেক অনেক টাকায় ব্যাগ ভরে উঠতে সময় লাগে না। তাই তো বলি বন্ধু অল্প সময়ে যদি চরম অর্থনৈতিক উন্নতির স্বাদ পেতে চান, তাহলে এই টোটকাটিকে কাজে লাগাতে ভুলবেন না যেন!

Related Posts

Leave a Reply