May 18, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

নখের রং পাল্টাতে সন্তানের জন্মের সময় পেছলেন এই অভিনেত্রী 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

কেই বলে অভিনেত্রী। বাস্তব জীবনেও যে কত রং তাদের না জানলে বিশ্বাস করবে না। না হলে সন্তান সুখের আগে কিনা নখের স্টাইলকে পপ্রাধান্য দেয় কেউ। নখ সুন্দর  সুন্দর করার জন্য সন্তানের জন্মের সময় পিছিয়ে দিতে শুনেছেন ? ঠিকই শুনেছে। এমনটাই করেছেন   মার্কিন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রীকিম কার্দিশিয়ান। তিনি যখন প্রথমবার অন্তঃসত্ত্বা হন, সেই সময় তার শরীরের অবস্থা খুব একটা ভালো ছিল না। তা সত্ত্বেও ভেঙে পড়েননি তিনি। তাই চিকিৎসকের কথা মতো হাসপাতালে ভর্তি হন কিন্তু আচমকাই তিনি কি করেন জানেন!

সম্প্রতি একটি টেলিভিশনের সাক্ষাতকারে হাজির হয়ে প্রথম সন্তান জন্মের সময় কী হয়েছিল, সে বিষয়ে মুখ খোলেন কিম কার্দাশিয়ান। অভিনেত্রী জানান, নর্থের জন্মের আগে বিভিন্ন শারীরিক জটিলতায় ভুগছিলেন তিনি। ফলে যত তাড়াতাড়ি সম্ভব তাকে অস্ত্রপচারের নির্দেশ দেন চিকিৎসক।

চিকিৎসকের কথা অনুযায়ী, হাসপাতালে ভর্তি হওয়ার সময় ২ ঘণ্টা পিছিয়ে দেন কিম। ২ ঘণ্টা পিছিয়ে ওই সময় ম্যানিকিওর করান তিনি। প্রথম সন্তান পৃথিবীর আলো দেখার আগে নখের রঙ পালটে ফেলতে চাইছিলেন। সেই কারণে অস্ত্রপচারের আগে হাত এবং নখের যত্ন নিয়ে তবেই হাসপাতালে ভর্তি হবেন বলে সিদ্ধান্ত নেন কিম কার্দাশিয়ান। কি চমকে গেলেন তো শুনে? তবে এসব কারণেই সব সময় আলোচনার কেন্দ্র থেকেন কিম কার্দাশিয়ান।

Related Posts

Leave a Reply