May 25, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

২০ ‘হারেম সুন্দরী’ র সঙ্গে গভীর অন্তরালে থুরি আইসোলেশন থাই রাজা  

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

বোধয় একেই বলে রাজকীয় জীবন । দেশের সাধারণ মানুষ থেকে শুরু করে মন্ত্রীরাও যখন মরার পথে সেই সময় রাজা তার ২০ ‘হারেম সুন্দরী’ অর্থাৎ উপপত্নীর সঙ্গে গভীর অন্তরালে থুড়ি আইসোলেশনে গেলেন। রাজা-মহারাজারাও রেহাই পাচ্ছেন না। থাইল্যান্ডে এখন পর্যন্ত ১৩৮৮ জনের করোনা ধরা পড়েছে। আক্রান্তদের মধ্যে মৃত্যু হয়েছে সাতজনের। দেশটিতে এই মারণ ভাইরাস নিয়ে আতঙ্কের সৃষ্টি হয়েছে।

এর মধ্যে বিতর্কিত রাজা মহা ভাজিরালংকর্ন জার্মানিতে এক বিলাসবহুল হোটেলে ‘সেলফ আইসোলেশনে’ রয়েছেন । সঙ্গে রয়েছেন ২০ জন ‘হারেম সুন্দরী’ (উপপত্নী)। যা নিয়ে থাইল্যান্ডজুড়ে সমালোচনার ঝড় উঠেছে। নেটিজেনরা এ নিয়ে নান রকম কটু কথা বলছেন।

আন্তর্জাতিক গণমাধ্যম বলছে, ৬৭ বছর বয়সী থাই রাজার কর্মচারীদের সঙ্গে ২০ জন হারেম সুন্দরী এবং অসংখ্য চাকরবাকর আছেন। তবে থাই রাজার সঙ্গে তার চার স্ত্রীর কেউ আছে কিনা তা জানা যায়নি।

রাজার এমন কর্মকাণ্ডে বেজায় খেপেছেন থাইল্যান্ডের বাসিন্দারা। দেশটির হাজার হাজার নাগরিক সামাজিক যোগাযোগ মাধ্যমে এর কড়া সমালোচনা করেছেন। ইতিমধ্যে দেশটির টুইটারে ‘#হোয়াই ডু উই নিড অ্যা কিং’ ট্রেন্ডের তালিকায় উঠেছে। যদিও থাইল্যান্ডে রাজার সমালোচনা করলে তাকে ১৫ বছরের জেল শাস্তি দেওয়ার বিধান আছে।

Related Posts

Leave a Reply