May 19, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ধর্ম

ঘরে পিঁপড়ের সারি? জেনে নিন জীবনে কী হতে চলেছে!

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

ই নিয়ে কোনও সন্দেহ নেই যে পিঁপড়ে অত্যন্ত শৃ’ঙ্খলাব’দ্ধ, পরিশ্রমী ও নিজের কাজে দক্ষ একটি প্রাণী। ঘরে অনেক সময়ই আমরা সার দিয়ে পিঁপড়ে যেতে দেখতে। পিঁপড়ে খুব একটা ক্ষ’তিকর পতঙ্গ নয় বলে সাধারণত ঘরে পিঁপড়ে দেখতে পেলে তা নিয়ে মাথা ঘামাই না আমরা। তবে জ্যোতিষমতে ঘরে পিঁপড়ে দেখতে পাওয়ার একটা অর্থ আছে। সেই বিষয়েই আজ আলোচনা করব আমরা।

আপনার জীবনে ভালো বা খারাপ কিছু ঘটতে চললে তার আগাম আভাস পিঁপড়ের থেকে পাওয়া যায় বলে জ্যোতিষশাস্ত্রে মনে করা হয়। এক্ষেত্রে কাল আর লাল পিঁপড়ের আলাদা আলাদা তাত্‍পর্য রয়েছে। কালো পিঁপড়ে শুভ বলে মনে করা হয়। তাই ঘরে কালো পিঁপড়ে ঘুরে বেড়াতে দেখলে বুঝবেন যে আপনার অর্থাগম হতে চলেছে। অন্যদিকে লাল পিঁপড়ে খারাপ সময় নিয়ে আসে বলে মনে করা হয়। তাই ঘরে লাল পিঁপড়ের সারি দেখলে কিন্তু আর্থিক সংকটের মধ্যে পড়ার আ’শঙ্কা রয়েছে। তাই ঘরে লাল পিঁপড়ে দেখলেই তা সরিয়ে দিন। কালো পিঁপড়ে শুভ হলেও খুব বেশি পরিমাণ তা যেন আপনার ঘরে বাসা না বাঁধে।

যদি দেখেন চালের কৌটোর মধ্যে থেকে কালো পিঁপড়ে বেরিয়ে আসছে তাহলে বুঝবেন আপনি শিগগিরি টাকা-পয়সা পেতে চলেছেন। আর গয়নার বাক্সে পিঁপড়ে দেখলে বুঝবেন আপনি সোনাদানা পেতে চলেছেন। পিঁপড়ে ঘরের উত্তর দিকে দেখা গেলে আপনার জীবনে সুখ আসছে। ঘরের দক্ষিণ দিকে পিঁপড়ে দেখা দিলে বুঝবেন আপনার আর্থিক লাভ হবে। পূর্বদিকে পিঁপড়ের সারি দেখতে পেলে আপনি খবর পেতে চলেছেন। পশ্চিম দিকে পিঁপড়ে দেখা দিলে আপনার বিদেশযাত্রার সুযোগ প্রবল।

Related Posts

Leave a Reply