May 17, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ধর্ম

‘বয়ে আনা জল’ মানেই জীবনে দুর্ভাগ্য!

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :

নিজের বাড়িকে সুন্দরভাবে সাজাতে কে না চায়? আর তার জন্য খরচ করে অনেকেই অনেক কিছু দামী দামী জিনিস কিনে ঘর সাজান। অ্যান্টিক জিনিসপত্রের খোঁজ করে ঘরের সৌন্দর্য বাড়িয়ে তোলেন।

আপনারা হয়তো অনেকেই জানেন না। আপনার চারপাশে যে সমস্ত জিনিসপত্র রয়েছে সেই সমস্ত জিনিস থেকে এনার্জি বেরিয়ে আসে। যা আপনার জীবনকে প্রভাবিত করে। এই সমস্ত এনার্জিই আপনাকে চালনা করে। এই কারণেই যাদের চারপাশে ইতিবাচক অরা থাকে, তাদের আশেপাশেই থাকা উচিত।

বাস্তুশাস্ত্র অনুযায়ী, আপনার বাড়িতে থাকা আলমারি, ওয়াল পেইন্টিং, কুশন এবং এই সমস্ত জিনিসগুলির উপরই নির্ভর করে আপনার জীবন ঠিক কোনপথে কোনদিকে এগিয়ে যাবে। পাশাপাশি সঠিক জায়গায় রাখার উপরও নির্ভর করে নির্ভর করছে কি ধরনের জিনিস কোথায় রাখা উচিত। কিন্তু এই বিষয়টিতেও রয়েছে বেশ কিছু নিষেধাজ্ঞা। এই পাঁচটি ছবি আপনার জীবনে দুর্ভাগ্য এবং নেগেটিভ এনার্জি নিয়ে আসতে পারে।

১) নটরাজের মূর্তির পেইন্টিং ঘরের জন্য খুবই অশুভ।

২) বাড়ির দেয়ালে কখনই কোনও ডুবন্ত জাহাজ, নৌকার ছবি রাখা উচিত নয়।

৩) বয়ে যাওয়া জলের ছবি কখনই দেয়ালে টানানো উচিত নয়। এটির মানে আপনার জীবন অস্থায়িত্ব। যেমন নদী, ঝরণা এই সমস্ত ছবি টানাতে নেই দেয়ালে।

৪) হিংস্র কোনও প্রাণীর ছবি দেয়ালে টানাতে নেই। এটি দেখতে হয়তো খুবই ভালো লাগে। কিন্তু এই ধরনের ছবি দাম্পত্য কলহের সূত্রপাত করে।

৫) তাজমহল। নি:সন্দেহে এটি অসাধারণ সুন্দর একটি স্থাপত্যশিল্প। কিন্তু এই তাজমহলের ছবিই মৃত্যু এবং ধ্বংসের সূত্রপাত করে।

Related Posts

Leave a Reply