May 1, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ধর্ম

আপনার কপালে সুখ-ভোগের আগাম সংকেত পায়ের আঙুলেই 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

হাতের রেখা দেখে তো জ্যোতিষরা বিচার করেন। কিন্তু দেখবেন অনেক জ্যোতিষই পা দেখতে চান। আসলে খুব বেশি বিচার না করে পায়ের আঙুলের মাপ দেখেই বোঝা যায় একটা মানুষের চরিত্র এবং সুখ ভোগ করার কপাল। এই কারণেই তো প্রাচীনপন্থীরা বিয়ের কনে দেখতে এসে পায়ের পাতা ভাল করে দেখেন।

বুড়ো আঙুল: যদি পায়ের বুড়ো আঙুল অন্য আঙুলের থেকে তুলনায় বড় হয়, তবে তিনি ভাগ্যবান। তিনি সৃষ্টিশীল, বুদ্ধিমান ও গভীরভাবে চিন্তাভাবনা করতে পারেন। কোনও সমস্যাকে নানাদিক থেকে বিচার করে সমাধানকের পথ খুঁজতে পারেন। আর বুড়ো আঙুল যদি একটু ছোট হয়, তা হলে তিনি অনেক কাজে পারদর্শী হন।

দ্বিতীয় আঙুল: বুড়ো আঙুলের পরের আঙুলটি বুঝিয়ে দেয়, একজন মানুষ জীবন থেকে কী চাইছেন। সেটি বাকি সবগুলো আঙুলের থেকে বড় হলে বুঝতে হবে, তিনি জীবনে যা চান তা পেয়েছেন বা পাবেন। এই ধরনের মানুষের মধ্যে নেতৃত্ব দেওয়ার ক্ষমতা রয়েছে। দ্বিতীয় আঙুলের সঙ্গে তৃতীয় আঙুলের মধ্যে দুরত্ব বেশি হলে বুঝতে হবে তিনি খুবই আবেগপ্রবণ।

তৃতীয় আঙুল: তৃতীয় আঙুলটি যাঁদের সবচেয়ে বড়, তাঁদের কর্মক্ষমতা খুব বেশি। যে কোনও কাজে উৎসাহের খামতি নেই। সব সময়ে নিখুঁত কাজ করা এঁদের পছন্দের। আঙুলটি যদি একটু ছোট হয়, তবে তিনি প্রতি মুহূর্তে জীবনকে উপভোগ করে বাঁচেন।

চতুর্থ আঙুল: পায়ের চতুর্থ আঙুলটি বলে দেয়, আপনার জীবনে সম্পর্কের ভূমিকা ঠিক কতটা। এই আঙুলটি অন্যগুলির তুলনায় বড় হওয়া মানে তাঁর কাছে পরিবার সবার আগে৷ আঙুলটি একটু গুটিয়ে থাকলে তাঁদের সঙ্গীর সঙ্গে সম্পর্কে সমস্যা হতে পারে।

কড়ে আঙুল: কড়ে আঙুলটি যদি বেশ লম্বা হয় তবে বুঝতে হবে, তাঁর মধ্যে এখনও শিশুসুলভ হাবভাব লুকিয়ে রয়েছে৷ এঁরা খুব অস্থির প্রকৃতির হন। খুব তাড়াতাড়ি কোনও কিছুতে বিরক্ত হয়ে যান।

Related Posts

Leave a Reply