May 8, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

৩ বছর পর স্বামীকে ‘এনেই’ বিপদে মোনালি 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

তিন বছর ধরে চেপে ছিলেন ব্যাপারটা। সদ্যই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন নিজের বিয়ে এবং সম্পর্কের কথা। আর তারপর থেকেই শুরু হয়েছে নানান ব্যাখ্যা।

কথা হচ্ছে মোনালির ঠাকুরের .৩ বছর আগেই নাকি তিনি বিয়ে করেন অনেক দিনের প্রেমিক মাইক রিখটারকে। মাইক সুইজারল্যান্ডের বাসিন্দা। নিজস্ব রেস্তোরাঁ রয়েছে তার। আজকাল বছরের অর্ধেক সময় সেখানেই থাকেন মোনালি। বঙ্গ তনয়ার এমন বিদেশি বর, ব্যাপারটা সহজে মানতে পারেননি নেটিজেনরা। তাতেই হয়েছে যত সমস্যা। কেউ বলছেন মোনালি কেবল পয়সার লোভে বিয়ে করছেন মানে যাকে বলে ‘গোল্ড ডিগার’। কেউ বা কটাক্ষ করেছেন আরো  অনেক বিষয়ে।

তবে মোনালি এ ব্যাপারে একেবারেই মাথা ঘামাতে রাজি নন। বরং ট্রোলারদের মুখে ঝামা ঘষে মোক্ষম জবাব দিয়েছেন গায়িকা। নিজের বিয়ের দিনের একটা ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন মোনালি। যেখানে দেখা গিয়েছে কনের পরনে সাদামাঠা সালোয়ার স্যুট। গায়িকার কথায়, হাতে সময় ছিল না যে ড্রেস ফিটিং করবো। জুতো কিনতে ভুলে গিয়েছিলাম। তাই স্নিকার পরেছিলাম। আমাদের বিয়েতে জাঁকজমক ছিল না। তবে কিছু ড্রামা হয়েছিল। যদিও আমাদের সম্পর্কে কোনো নাটক নেই। মাইক আর আমার ভালোবাসা খুব পবিত্র।

মোনালি আরো বলেছেন, সোশ্যাল মিডিয়ার অদ্ভুত জীবরা সব জেগে উঠেছে। যারা আমায় গোল্ড ডিগার বলছে তাদের বলি একজন সফল ব্যবসায়ীর তুলনায় এই গোল্ড ডিগারের আয় অনেক বেশি। মাইককে বিয়ে করেছি কারণ ও আমার সাফল্য, ব্যর্থতা, স্বাধীনতা, আনন্দ সব উদযাপন করতে পারে। এসব সবাই বুঝবে না।

Related Posts

Leave a Reply