May 14, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

তার এতগুলো প্রেম ভাঙার কারণ শুনলে আশ্চর্য হবেন 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

বেশ কয়েকজনের সঙ্গে প্রেম করেছেন। তবে টেকেনি কোনটাই। ভাবছেন এ আবার নতুন কথা কি ? অনেকেরই প্রেম থেকে না। ঠিক তবে যে তরুণীর কথা এখানে বলা হচ্ছে তার প্রেম না টাকার পেছনে রয়েছে এক অদ্ভুত অভ্যাস। আর সেটাই আশ্চর্যের। অসময়ে হাসি-ঠাট্টার কারণে তার সবগুলো সম্পর্ক ভেঙে গেছে। এমনকি কোনো প্রেমিকের সঙ্গে শারীরিক সম্পর্কেও জড়াননি তিনি।

তিনি জেনি। তিনি জানান, ২৭ বছর বয়সে এসেও আমি ভার্জিন। গত কয়েক বছরে বেশ কয়েকজনের সঙ্গে প্রেম হয়েছে আমার। কিন্তু কোনো সম্পর্ক কয়েক সপ্তাহের বেশি টেকেনি।

তিনি আরো বলেন, ছেলেরা যে মুহূর্তে আমার সঙ্গে অন্তরঙ্গ হওয়ার বাসনা প্রকাশ করতো, তখন আমি নিজের নিয়ন্ত্রণ হারিয়ে উদ্ভট আচরণ করতাম। অহেতুক হাসাহাসি শুরু করতাম। আমাকে স্পর্শ করা মাত্র যে প্রতিক্রিয়া দেখিয়েছি, তাতে তারা দূরে সরে যেত।

সর্বশেষ প্রেমিক আমাকে নিয়ে দারুণ এক হোটেলে উঠেছিল। আমাকে গোলাপ উপহার দেওয়ার পর রাতে ওয়াইনের ব্যবস্থা করেছিল। সে আমার সঙ্গ কামনা করছিল। কিন্তু সেই বিশেষ মুহূর্তেই আমি তাকে দেখে হাসতে শুরু করি। আমার হাসিতে বেজায় চটে যায় সে। আমার প্রতি রাগে-অভিমানে হোটেল ছেড়ে একপর্যায়ে চলে যায়। সেখান থেকে বাস ও ট্রেনে চড়ে একা বাড়ি ফিরতে হয়েছে আমাকে।

কয়েকজন প্রেমিক আমাকে বলেছে, আমার হয়তো কিছু সমস্যা রয়েছে। এভাবে চলতে থাকলে সারাজীবন একা কাটাতে হতে পারে।

Related Posts

Leave a Reply