May 7, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ধর্ম

আপনার কম-বেশি দুঃখের কারণ বলে দেবে রাশি

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

মানুষ অনুভূতিশীল জীব। আনন্দ, দুঃখ, বেদনা হোক বা হোক সুখ-সবটাই তাঁরা অনুভব করতে পারেন। দুঃখ এমন একটি জোড়াল অনুভূতি যা অনেকদিন পর্যন্ত মানুষের মনে আঘাত হিসাবে থেকে যায়। মন থেকে খারাপ লাগা মুছে গেলেও জীবনের অন্তিম সময় পর্যন্ত থেকে যায় সেই ক্ষত চিহ্ন। আপনি কিসে দুঃখ পান? কী এমন বিষয় আছে যা আপনার যন্ত্রণার কারণ হয়ে দাঁড়ায়? আপনার রাশিফল বলে দিতে পারে ঠিক কোন বিষয়টি আপনাকে সবচেয়ে বেশি দুঃখ দেয়।

অ্যাকোয়ারিয়াস, লিব্রা, স্যাজিটেরিয়াস: এই রাশির জাতক-জাতিকারা মিথ্যা কথা সহ্য করতে পারেন না। মিথ্যা কথা তাঁদের খুবই কষ্ট দেয়।

স্করপিও, ক্যাপ্রিকর্ন, এরিস: শরীরে কোনো স্থানে আঘাত লাগলে এই রাশির জাতক-জাতিকারা খুবই ভেঙে পড়েন। শারীরিক যন্ত্রনা তাঁদের খুবই কষ্ট দেয়।

ক্যানসার, পাইসেস, জেমিনি: এই রাশির জাতক-জাতিকারা কম-বেশি দুঃখ বিলাসী হয়ে থাকেন। তাই জীবনের ছোট ছোট বিষয়ে তাঁরা দুঃখ পান। আর তা নিয়ে প্রচুর সময় অপচয় করেন।

ভার্গো, টরাস, লিও: বিশ্বাসঘাতকতা বিষয়টিকে এই রাশির জাতক-জাতিকারা ঘৃণা করেন। কেউ তাঁদের সঙ্গে বিশ্বাসঘাতকতা করলে তাঁরা কেবল দুঃখ পান না, রেগেও যান। আর বিশ্বাসঘাতকতার অপরাধে সংশ্লিষ্ট ব্যক্তিকে ক্ষমা করেন না।

Related Posts

Leave a Reply