May 13, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

মায়ের মতোই শরীরকে উপস্থাপন করতে কার্পণ্য করে না লর্ডিস

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

ম্যাডোনা। একটি শব্দ। একটি নাম। তাকে পরিচয় করিয়ে দেওয়ার জন্য আর কোনো শব্দের প্রয়োজন হয় না। ম্যাডোনা শব্দটি উচ্চারণ করলেই বিশ্বের কোটি কোটি মানুষের চোখের পর্দায় ভেসে ওঠেন বিশ্ব মাতালো পপ সঙ্গীতশিল্পী, অভিনেত্রী ম্যাডোনার ছবি। নানা কারণে তিনি আলোচিত, সমালোচিত।

প্রেম, বিয়ে, খোলামেলা অভিনয়, প্রাপ্ত বয়স্কদের জন্য নির্মিত ছবিতে তার অবাধ বিচরণ, সব কিছু মিলিয়ে তিনি নিজেকে প্রকাশ করেছেন ‘ম্যাটেরিয়াল গার্ল’ হিসেবে। তিনি তো আলোচনায় আছেনই এবার তার সঙ্গে যোগ হয়েছে নতুন আরেকটি নাম লর্ডিস। লর্ডিস তারই মেয়ে। এখন প্রাপ্ত বয়স্কা। এরই মধ্যে আলোচনায় ঠাঁই করে নিয়েছে লর্ডিস। এখন সে ২৩ বছর বয়সী টগবগে যুবতী।

তাকে দেখা গেছে বিকিনি পরা অবস্থায় সমুদ্রে অচেনা যুবকের সঙ্গে। তা নিয়ে মিডিয়ায় বিস্তর ছবি ও রিপোর্ট প্রকাশ হয়েছে। অনেকে বলেছেন, মায়ের পথই ধরেছে লর্ডিস। ম্যাডোনা যেমন শরীরকে উপস্থাপন করতে কার্পণ্য করেন নি, তেমনি লর্ডিসও তার শরীরকে গোপন করতে চায় না। কোনো কিছুতে ভীত নয় সে। পুরনো বছরকে বিদায় ও নতুন বছরকে বরণ করার রাতে মায়ের সঙ্গে দেখা গেছে তাকে। তাদের একটি ছবি ম্যাডোনার ইন্সটাগ্রামের অনুসারীদের জন্য পোস্ট করা হয়েছে। এতে ম্যাডোনার অনুসারীর সংখ্যা এক কোটি ৬ লাখ। ওই ছবিতে মা ও মেয়েকে দেখা যাচ্ছে মুখে লাল লিপস্টিক পরা।

৫৯ বছর বয়সী ম্যাডোনা পিছনে দাঁড়িয়ে দু’হাতে মেয়ের চিবুক স্পর্শ করে আছেন। আর দু’হাত উঁচু করে মেয়ে পিছনে দাঁড়ানো মাকে আঁকড়ে ধরেছে। পশ্চিমা মিডিয়া যে অবাধ স্বাধীনতা ভোগ করে সেই সুবাদে এই ছবিটি প্রকাশ করে তারা সমালোচনার তীর ছুড়েছে। কারণ, ওই ছবিতে লর্ডিসের বগল দেখা যায় অপরিষ্কার। পরিষ্কার দেখা যায় তার ‘আর্মপিট হেয়ার’। ছবিতে ম্যাডোনাকে দেখা যায় কালো একটি হ্যাট পরিহিত। আর পরণে একটি কালো ড্রেস। তাতে শরীরের কোনো কোনো ভাঁজ পরিষ্কার দেখা যায়। এই ছবি পোস্ট করে শুধু ক্যাপশন লেখা হয়েছে এতে। লেখা হয়েছে ‘উই আর রেডি ফর ইউ ২০১৮!’। অর্থাৎ ২০১৮ তে তোমাদের জন্য আমরা প্রস্তুত।

এর মধ্য দিয়ে ম্যাডোনা কি বার্তা দিতে চাইলেন তা পরিষ্কার নয়। তবে কি, মা ও মেয়ে দু’জনে একসঙ্গে আসছেন কোনো ছবিতে, বা গানে! এসব প্রশ্নের কোনো উত্তর আপাতত নেই। উত্তর পেতে হলে অপেক্ষা করতে হবে আরো অনেকটা সময়। তবে মেয়ের অপরিষ্কার বগল দেখিয়ে এমন ছবি পোস্ট করায় ভক্তরা সন্তুষ্ট হতে পারেন নি। একজন তো মন্তব্য করেই বসেছেন ‘ডিসগাস্টিং’। আরেকজন মন্তব্য করেছেন, যাও শেভ করে নাও। তৃতীয় একজন মন্তব্যের ঘরে লিখেছেন, ‘ওয়াক’। তবে কেউ কেউ তাদেরকে ধন্যবাদ জানিয়েছেন। প্রশংসা করেছেন প্রাকৃতিক হওয়ায় ও মুক্ত হওয়ায়।

উল্লেখ্য, কিউবার অভিনেতা কার্লোস লিয়নের ঔরসে জন্ম হয় ম্যাডোনার মেয়ে লর্ডিসের। তিনি বগল পরিষ্কার না করা এমন ছবি এবারই প্রথম পোস্ট করেন নি। এপ্রিলে তিনি বিশ্রাম নিচ্ছিলেন মিয়ামিতে সমুদ্র সৈকতে। সেখানে তাকে একই রকমভাবে ক্যামেরায় বন্দি করা হয়েছে। অনেকে বলছেন, লর্ডিস তার মাকে কপি করছে। কারণ, ম্যাডোনাও আগে বগল পরিষ্কার বা ওয়াক্স করতেন না।

Related Posts

Leave a Reply