May 7, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

বাংলায় করোনা ছড়িয়ে পালাচ্ছে প্রধানমন্ত্রী মোদীর লোক, বিস্ফোরক দাবি মমতার 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

বাংলায় করোনা ছড়ানোর পুরো দায়ই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। এমনই বিস্ফোরক দাবি করেছেন তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছেন রাজ্যে প্রধানমন্ত্রীর সভার জন্য প্যান্ডেল করতে বাইরে থেকে লোক আসছে। গুজরাত, মধ্যপ্রদেশ থেকে লোক এনে মোদীর সভার প্যান্ডেল করা হচ্ছে। তারা করোনা সংক্রমণ ছড়িয়ে দিয়ে পালাচ্ছে। 

নবদ্বীেপ প্রচারে মমতা আগামিকাল রাজ্যে পঞ্চম দফার ভোট। ষষ্ঠদফার ভোট যেখানে সেখানে প্রচার শুরু করে দিয়েছেন তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার নবদ্বীপে প্রচার করেন তিনি। সেখানে দলীয় প্রার্থীকে জেতানোর আহ্বান জানিয়েছেন। একই সঙ্গে অন্যান্য কেন্দ্রে যেখানে ভোট হয়নি সেখানেও তৃণমূল কংগ্রেসের প্রার্থীদের জেতানোর আহ্বান জানিয়েছেন তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

নবদ্বীপের সভা থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে সরাসরি নিশানা করে তনি দাবি করেছেন কয়েকমাস আগেও রাজ্যের করোনা পরিস্থিতি এতটা খারাপ ছিল না। ভোট ঘোষণার পরেই বিজেপি বাইরে থেকে লোক আনছে রাজ্যে। পরোক্ষে রাজ্যে করোনা সংক্রমণ বৃদ্ধির জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেই দায়ী করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। 

করোনা টিকাকরণ নিয়েও মোদী সরকারকে নিশানা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি দাবি করেছেন কয়েক মাস আগে যখন রাজ্যে করোনা সংক্রমণ একেবারেই কম ছিল তখন মোদী সরকার টিকা দিয়ে সকলকে সুরক্ষিত করতে পারত। কিন্তু কিছুতেই সেটা করেননি মোদী। রাজ্য সরকারে করোনা টিকাকরণের জন্য অনুমতি চেয়েছিল সেটাও দেওয়া হয়নি। এমনই অভিযোগ করেছেন মমতা। করোনা নিয়ে কমিশনের সর্বদল বৈঠক আজ রাজ্যের করোনা পরিস্থিতিতে শেষ তিন দফা ভোট কীভাবে হবে তা নিয়ে সর্বদল বৈঠক ডেকেছে নির্বাচন কমিশন। সেই বৈঠকে সব রাজনৈতিক দলের প্রতিনিধি ছাড়াও উপস্থিত থাকবেন স্বাস্থ্যসচিব। করোনা সংক্রমণের কারণে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় শেষ তিন দফার ভোট এক দফায় করার আবেদন জানিয়েছেন। 

Related Posts

Leave a Reply