May 12, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা

প্রথম টেস্ট থেকেই যে কোনও কিছু.. করোনা আনা নিয়ে রবির সাফাই 

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস : 
বিভিন্ন সংবাদমাধ্যমে শাস্ত্রীর বই প্রকাশের অনুষ্ঠানকেই ভারতীয় শিবিরে করোনা ঢোকার জন্য দায়ী করা হচ্ছিল। কারণ বলে তুলে ধরছিল। সেই প্রসঙ্গে প্রথম বার মুখ খুললেন ভারতের প্রধান কোচ।
এক সাক্ষাৎকারে শাস্ত্রী বলেন, “পুরো দেশটাই (ইংল্যান্ড) তো খোলা। প্রথম টেস্ট থেকেই যে কোনও কিছু হতে পারত।” চতুর্থ টেস্ট চলার মাঝেই করোনা আক্রান্ত হয়েছিলেন শাস্ত্রী। তাঁর সংস্পর্শে আসেন ভরত অরুণ, আর শ্রীধর এবং নিতিন পটেল। লন্ডনে নিভৃতবাসে রাখা হয় তাঁদের। বাকি দল চলে আসে ম্যাঞ্চেস্টার। গত শুক্রবার থেকে শুরু হওয়ার কথা ছিল পঞ্চম টেস্ট।
গত বৃহস্পতিবার সাপোর্ট স্টাফ যোগেশ পারমার করোনা আক্রান্ত হন। তাঁর সংস্পর্শে এসেছিলেন বেশ কিছু ক্রিকেটার। ম্যাচ স্থগিত বলে জানিয়ে দেয় ইংল্যান্ড ক্রিকেট বোর্ড। সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে রয়েছে ভারত। এমন অবস্থায় শেষ টেস্ট কী হবে তা স্পষ্ট নয়।
শাস্ত্রী বলেন, “বহু বছর পর ইংল্যান্ড ক্রিকেট এমন একটা গ্রীষ্ম দেখল ভারতের থেকে। এটা করোনার সময়। থেমসের দু’ধারেই অসাধারণ খেলেছে ভারত। কোনও দল এই অতিমারির সময় অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ডে এত ভাল খেলতে পারেনি। বিশেষজ্ঞদের জিজ্ঞেস করুন। ভারতের কোচ হিসেবে এর থেকে বেশি তৃপ্তি আমি কখনও পাইনি।”

Related Posts

Leave a Reply