May 17, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

তাকে ভালোবাসলে এই ৬টি প্রশ্ন ভুলেও করবেন না

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস : 
ভালোবাসার মানুষকে এমন কিছু প্রশ্ন করা উচিত নয়, যাতে আপনার ভালোবাসাটাই ভেঙে যায়। তাই প্রিয় মানুষটিকে অন্তত নিচের ৬টি প্রশ্ন করা থেকে বিরত থাকুন। তাহলে আপনার জীবনটা অনেকাংশেই সুখি হবে। আর যদি এই প্রশ্ন গুলো করতেই থাকেন তাহলে নিশ্চিত জেনে রাখুন আপনার প্রেম ভেঙে যাবে। চলুন প্রশ্নগুলো জেনে নিই-

১। তোমার কি মনে হয় আমাদের সম্পর্কের ভবিষ্যত আছে?
এই প্রশ্নটি করে সঙ্গীর মন ভেঙ্গে দেয়া একেবারেই উচিত নয়। যদি আপনাদের সম্পর্কের ভবিষ্যত থাকে তাহলে তা আপনি নিজেই বুঝতে পারবেন। প্রশ্ন করে মনে করিয়ে দেয়ার প্রয়োজন নেই।

২। তুমি কি পরেও আমাকে এভাবেই ভালোবাসবে?
এই প্রশ্নটি করে বর্তমানের সময় এবং পরস্থিতিকে প্রশ্নবিদ্ধ করার কোনো প্রয়োজন নেই। দয়া করে সঙ্গীকে এই প্রশ্ন করবেন না। সঙ্গী ভাবতে পারেন আপনি তাকে নিয়ে সন্দিহান এবং তার উপর আপনার ভরসা নেই।

৩। তুমি কি আমার অতীত নিয়ে চিন্তিত?
মানুষের অতীত ভাল না-ও হতে পারে। তাই অতীত নিয়ে প্রশ্ন করে ভালবাসার মানুষটিকে চিন্তায় ফেলে দিচ্ছেন। কেন সম্পর্কে অযথা ঝামেলা তৈরি করবেন!

৪। তোমার কি মনে হয় আমি তোমার জন্য পারফেক্ট?
এই প্রশ্ন করলে আপনার সঙ্গী মনে মনে ভাববেন আপনি মনে হয় তার যোগ্যতা নিয়ে বেশ চিন্তিত, যার কারণে আপনার মনে এই ধরনের প্রশ্ন আসছে।

৫। তুমি কি আমাকে ভালোবাসো?
মনের ভেতর শত কৌতূহল বাসা বাঁধলেও এই প্রশ্নটি সঙ্গীকে করতে যাবেন না। কারণ সঙ্গী মনে করবেন আপনি তার ভালোবাসা নিয়ে দ্বিধায় আছেন ও বিশ্বাস করতে পারছেন না।

৬। আচ্ছা দেখতো আমার শরীরে গন্ধ বের হচ্ছে কিনা?
এই প্রশ্নটি করলেই আপনার ভালবাসার মানুষ মনে মনে ভাববে তার শরীরে কোন বাজে গন্ধ বের হচ্ছে কিন। তখন আস্তে আস্তে সে আপনার কাছ থেকে দুরে সরে যেতে থাকবে। এভাবে চলতে থাকলে একটা সময় হয়তো আপনার প্রেম সাগরের জলে নিক্ষিপ্ত হবে। কাজেই সাবধান!

Related Posts

Leave a Reply