May 9, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular বিনোদন

একসময় মানসিক রোগী, সেই ৫ জন এখন বিশ্বসেরা

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :
কসময় ভুগতেন মানসিক অবসাদে, সেই ৫ জন এখন বিশ্বসেরা। অবসাদ কাটিয়ে জয় করেছেন গোটা বিশ্বকে। এমন ৫ জন মানুষ সম্পর্কে জানুন, যারা বেঁচে থাকাটাই ভুলে যেতে বসেছিলেন। তারাই হয়ে উঠেছেন বেঁচে থাকার জন্য, বড় হওয়ার জন্য সারা পৃথিবীর মানুষের প্রেরণা।
১) ব্র্যাড পিট : জুলিয়া রবার্টসের মতো সুন্দরীকেও মানুষ ভুলে গেছে, তার সৌন্দর্যে। অ্যাঞ্জেলিনা জোলি। সেই জোলি যার প্রেমে হাবুডুবু খায়, যার সঙ্গে সংসার পাতলেন, সেই ব্র্যাড পিট কতটা ম্যানলি বলে দেয়ার দরকার হয়! ব্র্যাড পিটও একসময় ভুগেছিলেন খুব মানসিক অবসাদে। পরে সেটা কাটিয়ে ওঠার পর হলিউডে রাজ করেছেন অবশ্যই।
২) অ্যাঞ্জেলিনা জোলি : ব্র্যাড পিটের স্ত্রী, একজন নারীর পরিচয় এমনটাই তো হওয়া স্বাভাবিক। কিন্তু অ্যাঞ্জেলিনা জোলি যে অনন্যা। নিজের সৌন্দর্যে, অভিনয়ে গোটা পৃথিবীর পুরুষের মন জয় করে নিয়েছেন তিনি। অথচ মানসিক অবসাদের দিনগুলো যে কাটিয়ে উঠতে পারবেন, ভাবেননি এক সময়।
Jim Carrey Announces He Will Retire from Acting after Sonic 2 - Paste
৩) জিম ক্যারি : হলিউডের দুর্দান্ত অভিনেতা। কত মানুষের মন জয় করেছেন শুধু নিজের অভিনয় প্রতিভা দিয়ে। কোনো কোনো সময় তো পর্দায় দেখাও দেননি। শুধু গলার জাদুতেই মুগ্ধ করেছেন হাজারো মানুষকে।
JK Rowling: 'Trans women are women', roars Twitter after JK Rowling's tweet  hits a wrong note - The Economic Times
৪) জে কে রাউলিং : গোটা পৃথিবী তার হ্যারি পটার সিরিজে মুগ্ধ হয়েছেন। আট থেকে আশি, সবাই গোগ্রাসে গিলেছে তার হ্যারি পটার। অথচ একটা সময় বেঁচে থাকার ইচ্ছেটাও হারিয়ে ফেলেছিলেন মানসিক অবসাদে।
Lady Gaga, Jane Campion, Martin Scorsese, more celebs fete NYFCC gala
৫) লেডি গাগা : একসময় ভুগতেন মারাত্মক মানসিক অবসাদে। সেখান থেকে নিজেই উঠে দাঁড়ালেন। এরপর হয়ে উঠলেন পপ দুনিয়ার সাম্রাজ্ঞী। তাকে দেখে, তার গান শুনে নতুন করে বাঁচতে শিখল দুনিয়া। হতাশায় ভুগতেন আগে।

Related Posts

Leave a Reply