May 12, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ধর্ম

শুক্রবার বৃশ্চিক দুর্বৃত্ত থেকে সাবধান

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :

মেষ রাশি:  (২১ মার্চ – ২০ এপ্রিল)  ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে বাধা বিপত্তির সম্মূখীন হতে হবে। ভাগ্যান্মেষনে বিদেশ যাত্রার সুযোগ আসবে। শিক্ষক গবেষকদের দিনটি ভালো যাবে। কাজের সুবাদে বিদেশ যাত্রার যোগ। বিকাল থেকে কর্মস্থলে অগ্রগতি আশা করা যায়। নুতন চাকরির সংবাদ পেতে পারেন। সামাজিক ও সাংগঠনিক কাজে সম্মানিত হতে পারেন।

বৃষ রাশি: (২১ এপ্রিল – ২১ মে)  হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় রহস্যজনক ব্যয়ের যোগ। ব্যবসা বাণিজ্যে কিছু লাভ হবে। বন্ধুর সাহায্য পেতে পারেন। বিকালের দিকে ভাগ্য সু প্রসন্ন হবে। বিদেশ যাত্রার সুযোগ পেতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে অর্থ ব্যয়ের যোগ প্রবল। বিদেশ থেকে ভালো সংবাদ আসবে।

মিথুন রাশি: (২২ মে – ২১ জুন)  বৈদেশিক লেনদেনে সতর্ক হতে হবে। অংশিদারী কাজে ঝগড়া বিবাদের আশঙ্কা প্রবল। অবিবাহিতদের বিয়ের আলোচনায় ঝামেলা দেখা দেবে। জীবন সাথীর সাথে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলতে হবে। বিকালে কোনো হয়রানির সম্মূখীন হতে পারেন। রাস্তাঘাটে সতর্কতার সাথে চলতে হবে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে আশানুরুপ লাভ হবে না।

কর্কট রাশি: (২২ জুন – ২২ জুলাই) আপনার কর্মস্থলে সহকর্মীদের সাথে ঝামেলা হতে পারে। শরীর স্বাস্থ্য ভালো যাবে না। অনৈতিক কোনো সম্পর্কে জড়িয়ে পড়ার আশঙ্কা কেটে যাবে। বিকাল থেকে সাংসারিক সুখ শান্তি বৃদ্ধি পাবে। জীবন সাথীকে নিয়ে কেনাকাটায় বেড় হতে পারেন। অংশিদারী ব্যবসায় আশানুরুপ লাভ হবে।

সিংহ রাশি: (২৩ জুলাই – ২৩ আগস্ট) রোমান্টিক বিষয়ে কিছু অস্থিরতা বা তর্ক বিতর্ক দেখা দেবে। সৃজনশীল কাজে অহেতুক ভোগান্তির সম্মূখীণ হতে পারেন। খেলাধুলায় পায়ে বা বুকে আঘাত পেতে পারেন। সন্তানের শরীর স্বাস্থ্য ভালো হয়ে উঠবে। শিল্পী ও কলাকুশলীদের কাজের সূত্রে বিদেশ যাত্রার সুযোগ আসবে।

কন্যা রাশি: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) সাংগঠনিক কাজে অংশ নিতে পারেন। রাজনৈতিক নেতার সাথে সম্পর্ক গড়ে উঠবে। বেকারদের বিদেশি এনজিও বা প্রতিষ্ঠানে কর্ম লাভের যোগ প্রবল। আর্থিক বিষয়ে কোনো কর্মকর্তার সাথে ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। প্রশাসনিক কর্মকর্তাদের রাজনৈতিক চাপ বৃদ্ধি পাবে।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) বৈদেশিক যোগাযোগ বৃদ্ধি পাবে। মূদ্রণ ব্যবসায়ী ও গার্মেন্টস ব্যবসায়ীরা ভালো অর্ডার আশা করতে পারেন। ছোট ভাই বোনের উচ্চ শিক্ষার বিষয়ে বাধা বিপত্তি দেখা দেবে। বিকাল থেকে প্রত্যাশিত কাজে অগ্রগতি হবে। কোনো আত্মীয়র পূর্ণ সাহায্য পেতে পারেন। যানবাহন ক্রয় শুভ।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) কোনো ঝুঁকিপূর্ণ বিনিয়োগ না করাই ভালো। বিশেষ করে যারা শেয়ার বিনিয়োগ বা ফরেক্স ট্রেড করেন তারা সতর্ক থাকবেন। রাস্তাঘাটে দুর্বৃত্তের কবলে পড়ার আশঙ্কা। আইনগত জটিলতা থেকে রক্ষা পাওয়ার সুযোগ রয়েছে। পুলিশ বা প্রশাসনের কারো দ্বারা হুমকি ধামকির আশঙ্কা প্রবল।

ধনু রাশি: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) কর্মস্থলে কিছু ভুল বোঝাবুঝি মোকাবেলা করতে হবে। বৈদেশিক ব্যবসা বাণিজ্য নিয়ে কিছু দুঃশ্চিন্তা দেখা দেবে। শরীর স্বাস্থ্য ও মনমেজাজ দুপুর পর্যন্ত ভালো নাও যেতে পারে। বিকাল থেকে আর্থিক অবস্থা বলবান হয়ে উঠবে। বকেয়া টাকা আদায় করতে পারেন। রাতে কোনো আপ্যায়ণে অংশ নিতে হবে।

মকর রাশি: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  ব্যবসায়ীক কাজের জন্য দূরের যাত্রা শুভ। জীবন সাথী ও বাচ্চাদের দিয়ে কোথাও বেড়াতে যেতে পারেন। আইনগত জটিলতার অবশান আশা করা যায়। বিকালে আপনার সম্মান ও মর্র্যাদা বৃদ্ধি পাবে। সামাজিক ও সাংঠনিক কাজে প্রশংসা পেতে পারেন। ব্যবসায়ীক ভাবে লাভ হবে।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সকালে কিছু বকেয়া টাকা আদায় হতে পারে। বড় ভাই বোনের সাথে সম্পর্কের উন্নতি আশা করা যায়। ব্যবসা বাণিজ্যে বা আর্থিক লেনদেনে সাফল্য আশা করতে পারেন। বিকাল থেকে সময় কিছুটা ব্যয় বহুল হবে। হঠাৎ করেই দূরে কোথাও যেতে হতে পারে। প্রবাসীদের কর্মস্থলে সাফল্য লাভ।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সাংসারিক কর্তৃত্ব নিয়ে স্ত্রী ও মায়ের মধ্যে ঝগড়ার আশঙ্কা প্রবল। ভূমি আবাসন সংক্রান্ত কাজে অনাকাঙ্খীত অগ্রগতির যোগ। প্রবাসী আত্মীয়ের সহায়তায় চাকরি লাভের সুযোগ পেতে পারেন। গ্রামের বাড়িতে কোনো ঝামেলার অবশান হতে পারে। আত্মীয়দের সাথে সম্পত্তি সংক্রান্ত বিষয়ে বিরোধের সুন্দর সমাধান আশা করতে পারেন।

Related Posts

Leave a Reply