May 22, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

হাথরাসে ৬ শিবভক্তকে পিষে দিল বেলাগাম ট্রাক  

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

ত্তরপ্রদেশে ভয়াবহ দুর্ঘটনা। শ্রাবণ যাত্রা চলাকালীন হাথরাসে ৬ শিবভক্তকে পিষে দিল ট্রাক। শনিবারের এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও দুই। তাঁদের দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, শনিবার ভোরে হাথরাস জেলার বাধার গ্রামের কাছে দুর্ঘটনাটি ঘটেছে। পুলিশ সূত্রে খবর, শ্রাবণ যাত্রা উপলক্ষে ৯৩ নম্বর জাতীয় সড়ক ধরে শিবভক্তদের একটি দল যাচ্ছিল। তখনই প্রচণ্ড গতিতে একটি বেলাগাম ট্রাক সেই মিছিলে ঢুকে পড়ে। ফলে ঘটনাস্থলেই পিষ্ঠ হয়ে মৃত্যু হয় পাঁচজনের। আহত হন আরও দুই। আহতদের আগ্রা মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে মৃত্যু হয় একজনের। ওই যাত্রীরা মধ্যপ্রদেশের (Madhya Pradesh) গোয়ালিয়রের বাসিন্দা বলে জানা গিয়েছে। হরিদ্বারে পুজো সেরে তাঁরা ফের নিজের শহরে ফিরে যাচ্ছিলেন বলে খবর।

আগ্রা অঞ্চলের এডিজি রাজীব কৃষ্ণা বলেন, “এদিন ভোর ২.১৫ মিনিট নাগাদ দুর্ঘটনাটি ঘটেছে। হাথরাসের সদাবাদ পুলিশ থানা এলাকায় শিবভক্তদের পিষে দেয় একটি ট্রাক। ফলে ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে পাঁচজনের। হরিদ্বার থেকে জলভরা বাঁক নিয়ে গোয়ালিয়র ফিরছিলেন তাঁরা। এই ঘটনায় তদন্ত শুরু হয়েছে। অভিযুক্ত ট্রাকচালকে দ্রুত গ্রেপ্তার করা হবে।”

Related Posts

Leave a Reply