May 7, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ধর্ম

সাবধান: অন্যের খুশি সহ্য করতে পারেন না এই ৬ রাশির জাতকরা!

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস : 
মাদের চারপাশে এমন কিছু কিছু মানুষ আছেন যাঁরা অন্যের সুখ ও সাফল্য দেখলে সহ্য় করতে পারেন না। এরা সর্বক্ষণ শুধুমাত্র নিজেদের কথাই ভাবেন। অন্যের খুশি একেবারেই ভাল ভাবে নেন না এরা। এক কথায় বলতে গেলে, অত্যন্ত স্বার্থপর ও হিংসুটে প্রকৃতির হন এই মানুষরা। অন্য কেউ জীবনে এগিয়ে গেলে তাকে কী ভাবে টেনে নীচে নামানো যায়, সেটাই সব সময় মাথায় ঘুরতে থাকে এদের। আজকের আর্টিকেলে আমরা এমনই ছয় রাশির জাতকদের সম্পর্কে বলব, যাঁরা অন্যের সুখ মোটেই ভাল চোখে দেখেন না।
বৃষ রাশি : আরামদায়ক, সুখী এবং বিলাসবহুল জীবন কাটাতে পছন্দ করেন বৃষ রাশির জাতক, জাতিকারা। কিন্তু কোনও কারণে তা সম্ভব না হলে, অন্যকে সুখে থাকলে দেখলে তা মোটেও পছন্দ হয় না এই জাতকদের। এমনকি বৃষ রাশির অন্য জাতকদেরও সুখী দেখলে মনে মনে রাগ হয় এদের। অন্য কাউকে নিজের চেয়ে বেশি সফল হিসেবে মেনে নিতে পারেন না এরা।
কর্কট রাশি :কর্কট রাশির জাতক, জাতিকারা অন্য কাউকে নিজেদের থেকে বেশি গুরুত্ব পেতে দেখলে হিংসা করেন। অন্য কেউ বেশি জনপ্রিয় ও সুখী হলে তাতেও হিংসে হয় এই জাতকদের।
সিংহ রাশি : সিংহ রাশির জাতক, জাতিকারা যেমন দয়ালু হন, তেমনই কখনও কখনও হিংসুটে এবং স্বার্থপরের মতোও আচরণ করেন। এরা সর্বদা নিজেদের কথা সবচেয়ে বেশি ভাবেন। এদের কাছ থেকে অন্য কারুর হাতে ক্ষমতা চলে গেলে তা কিছুতেই মেনে নিতে পারেন না এরা।
কন্য়া রাশি : কন্য়া রাশির জাতক, জাতিকারা অন্য়ের উন্নতি সহ্য় করতে পারেন না। অন্য কেউ এদেরকে পেছনে ফেলে চাকরিতে উন্নতি করলে বা কোনও বিশেষ পুরস্কার পেলে তা মোটেও সহ্য করতে পারেন না এরা। এরা এদের কম্পিটিটরদের কনফিডেন্স কমানোর চেষ্টা করতে থাকে।
তুলা রাশি : এই রাশির জাতকরা জীবনে সফল এবং সুখী না হওয়া পর্যন্ত বিশ্রাম নেন না। এরা অন্যদের খুশি দেখতে পারেন না।
বৃশ্চিক রাশি : এরা অন্য কাউকে সুখে থাকতে দেখলে সহ্য করতে পারেন না। তাদের থেকে কেউ বেশি সফল হলে, কী ভাবে সেই ব্যক্তির ক্ষতি করা যায় সেই বিষয়েই সব সময় ভাবতে থাকেন এরা। অন্যরা এদের থেকে এগিয়ে গেলে এরা তা সহ্য করতে পারেন না।

Related Posts

Leave a Reply