May 14, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

চোখ ঝলসে দিতে একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন জোলি-হ্যালি 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

ঞ্জেলিনা জোলি ও  হ্যালি বেরি।  নাম শুনেই একটু নড়ে-চড়ে ওঠে দর্শক মহল।  দুই সুন্দরীই হলিউডের ডাকসাইডে অভিনেত্রী।  সেই খ্যাতনামা অভিনেত্রী একসঙ্গে পর্দা কাঁপাতে আসছেন।  একটি নতুন অ্যাকশন থ্রিলারে ভক্তদের বিস্মিত করতে প্রস্তুত দুজনেই।

অস্কারজয়ী এই দুই তারকা ‘মৌডে ভার্সেস মৌডে’ নামক অ্যাকশন প্যাকজড থ্রিলারে অভিনয় করবেন, যাকে ‘বন্ড বনাম বোর্ন-টাইপ’ প্রকল্প হিসেবে বর্ণনা করা হচ্ছে। এই প্রথমবারের মতো দুই তারকাকে এক ফ্রেমে দেখা যাবে।

সিনেমাটিতে জোলি এবং বেরি উভয়ই মুল ভূমিকায় অভিনয়ের পাশাপাশি প্রযোজক হিসেবেও কাজ করবেন। খুব শিগগিরই সিনেমাটির বিস্তারিত তথ্য প্রকাশ করা হবে বলে আশা করা হচ্ছে। সিনেমাটি ইতিমধ্যেই হাইপ সৃষ্টি করেছে এবং বেশ কয়েকটি প্রযোজনা সংস্থাকে পাশ কাটিয়ে শেষ পর্যন্ত ওয়ার্নার ব্রাদার্স এটি নির্মাণের পরিকল্পনা করেছে। এই অ্যাকশন থ্রিলারের দুই তারকাকে আলাদা আলাদা চলচ্চিত্রে দেখা যাবে। বেরিকে সাই-ফাই অ্যাডভেঞ্চার ‘দ্য মাদারশিপ’ এবং হরর মুভি ‘নেভার লেট গো’তে দেখা যাবে। জোলিকে দেখা যাবে কিংবদন্তি অপেরা গায়িকা মারিয়া ক্যালাসের বায়োপিকে। ইতিমধ্যেই জোলি সিনেমাটিতে অভিনয় করার প্রস্তুতি নিচ্ছেন।

Related Posts

Leave a Reply