May 16, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

এবার পরিবারের মাথায় বোমা ফাটালেন মুকল, বললেন,  ‘বাড়ির লোক পাগল প্রমাণের চেষ্টা করছে’, অশান্তির জন্য ‘পালিয়ে’ দিল্লিতে’

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :   

পাঁচদিন ধরে দিল্লিতে বিজেপির কেন্দ্রীয় নেতাদের সাক্ষাৎ পাওয়ার আশায় হত্যে দিয়ে পড়ে আছেন মুকুল। কিন্তু, দোরে দোরে অনুরোধ-উপরোধ জানিয়েও কোনও কাজ হয়নি। কেউই তাঁকে গুরুত্ব দিতে নারাজ। এরমধ্যেই বাড়িতে তাঁকে পরিবারের লোকজন মানসিক ও শারীরিক নির্যাতন করে বলে অভিযোগ তুলেছেন প্রবীণ রাজনীতিবিদ।  এর আগে মুকুল রায় দাবি করেছিলেন তাঁর দিল্লি সফর রাজনৈতিক কারণে। তবে এদিন পারিবারিক অশান্তির জন‌্য দিল্লি ‘পালিয়ে’ এসেছেন বলে কথা ঘুরিয়ে দেওয়ার চেষ্টা করেছেন। রাজনৈতিক মহলের মতে, খালি হাতে বাড়ি ফিরে রাজনৈতিক হেনস্তার থেকে বাঁচার পথ খোলা রাখতে চাইছেন মুকুল। অবশ‌্য, এদিন তিনি পরিবারের বিরুদ্ধে অভিযোগ তোলার পর তাঁর ছেলে শুভ্রাংশু রায় আর এই নিয়ে কোনও মন্তব‌্য করতে রাজি হননি।

উল্লেখ্য, সোমবার রাতে দিল্লি পৌঁছন মুকুল। রাজধানীতে আসার কারণ হিসাবে তিনি রাজনৈতিক উদ্দেশ্যের কথাই সে সময় জানিয়েছিলেন। তবে শুক্রবার আগের বক্তব‌্য থেকে ১৮০ ডিগ্রি ঘুরে গিয়ে বলেছেন, বাড়ির লোক ‘পাগল’ প্রমাণের চেষ্টা করছে। অসুস্থ বলে মানসিক চাপও দেওয়া হচ্ছে। সে কারণেই তিনি বাড়ির কাউকে না জানিয়ে দিল্লিতে চলে এসেছেন।

Related Posts

Leave a Reply