April 29, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা

হারের হ্যাট্রিক কলকাতা নাইট রাইডার্সের, দিল্লির প্রথম জয় এই আইপিএলে

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

হারের হ্যাটট্রিক করল কলকাতা নাইট রাইডার্স । ফিরোজ শাহ কোটলাটে সৌরভ গঙ্গোপাধ্যায়ের দিল্লির বিরুদ্ধেও জিততে পারল না নীতিশ রাণার কেকেআরের বিরুদ্ধে। চলতি মরশুমে প্রথম জয় পেল দিল্লি ক্যাপিটালস । কেকেআরের বিরুদ্ধে ৪ উইকেটে জিতল দিল্লি। এটাই হয়তো মধুর প্রত্যাবর্তন দল দাদার দিল্লির।

টসে জিতে এদিন দিল্লি কলকাতাকে প্রথম ব্যাটিং করতে পাঠায়। ওপেন করতে নেমেছিলেন দুই নবাগত তারকা জেসন রয় ও বাংলাদেশের লিটন দাস। কিন্তু এদিনের ম্যাচে দাগ কাটতে পারলেন না বাংলাদেশের লিটন। মাত্র চার রানে ফিরে যান তিনি। দ্রুত ফিরে যান ভেঙ্কটেশ আইয়ারও। দলের একটা দিক ধরে ছিলেন জেসন। কিন্তু অপরদিক থেকে ফিরতে থাকেন নীতিশ রানা ও রিঙ্কু সিংরা। দুই তারকাই এদিনের ম্যাচে রান পাননি।

রাসেল ও জেসন রয় দু’জনে মিলে ভালই টানছিলেন, কিন্তু জেসন আউট হয়ে যান কুলদীপ যাদবের বলে। ব্রিটিশ ওপেনার করেন ৩৯ বলে ৪৩ রান। অন্যদিকে, রাসেল শেষ পর্যন্ত ক্রিজে টিকে থাকলেও সেভাবে রানের গতি বাড়াতে পারেননি। ৩১ বলে ৩৮ রানের ইনিংস খেলেন তিনি।

কলকাতার ১২৭ রানের জবাবে ব্যাট করতে নেমে শুরুটা ভালই করেন দিল্লির দুই ওপেনার পৃথ্বী শ ও অধিয়ানয়ক ডেভিড ওয়ার্নার। তবে পৃথ্বী ১৩ রান করে আউট হওয়ার পরেই পরপর আরও দুই উইকেট পড়ে যায় দিল্লির। অন্যদিকে ক্রিজে টিকে থাকেন দিল্লির অধিনায়ক।

Related Posts

Leave a Reply