May 9, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

নিজেকে লুকোতেই বাড়তি সর্তকতা আনুশকার

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস : 
লিউড অভিনেত্রী আনুশকা শর্মা ও ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি দম্পতি এবার দ্বিতীয় সন্তানের মা-বাবা হতে চলেছেন। সবে তাদের মেয়ে ভামিকা কোহলির বয়স দুই বছর, এরই মধ্যে ভারতীয় বিভিন্ন সংবাদ মাধ্যম জুড়ে এমন সুখবরে সয়লাব।

জানা গেছে, তিন মাসেরও বেশি হয়েছে আনুশকা অন্তঃসত্ত্বা হয়েছেন। গেল কয়েক মাস ধরেই আনুশকা নিজেকে সব কিছু থেকে এক প্রকার আড়ালেই রেখেছেন। এমনকি তার স্বামী বিরাট কোহলির সঙ্গে ক্রিকেট ম্যাচেও যাচ্ছেন না।

হিন্দুস্তান টাইমসের খবরে জানা গেছে, সম্প্রতি মুম্বাইয়ের এক ক্লিনিকের বাইরে দেখা যায় বিরাট-অনুশকাকে। সে সময় বিরাট নিজে ফটো সাংবাদিকদের ছবি না তোলার অনুরোধ করেন। পাশাপাশি এমনটাও নাকি জানান, খুব তাড়াতাড়ি তারা আনুষ্ঠানিক ঘোষণা করবেন। তারপর থেকেই আনুশকার আবারও মা হতে যাওয়ার গুঞ্জন জোড়ালো হয়েছে।

জানা গেছে, কোহলি দম্পতি আগেরবারের মতোই এ খুশির সংবাদের কথা ঘোষণা করবেন। তবে গতবারের মতোই একটু শেষের দিকে। তাই তার আগে গোপনীয়তা বজায় রাখতে চাইছেন দম্পতি।

সম্প্রতি নিজের বাড়িতে গণেশ পূজার অনুষ্ঠানেও শাড়িতে কিংবা ঢিলেঢালা চুড়িদারেই দেখা গিয়েছিল অভিনেত্রীকে। ক্যামেরার থেকে আড়াল রাখতেই পোশাক নির্বাচনে বাড়তি সর্তকতা আনুশকার। ২০২১ সালে আনুশকা-কোহলির সংসার আলো করে আসে তাদের মেয়ে ভামিকা। তারই মাঝে এবার তাদের কোল জুড়ে আসতে চলছে দ্বিতীয় সন্তান।

Related Posts

Leave a Reply