May 8, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

মর্গ থেকে লোপাট বিচারাধীন বন্দির দেহ, এসএসকেএমে খুঁজে হন্নে পুলিশ-পরিবার 

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :
জব কাণ্ড ঘটে গেছে কলকাতার এসএসকেএম হাসপাতালে। অভিযোগ, মর্গ থেকে উদাও হয়ে গেছে এক বিচারাধীন বন্দির দেহ। এই অভিযোগে স্বভাবতই তোলপাড় শুরু হয়েছে পুলিস-প্রশাসনের অন্দরে। টানা পাঁচদিন ধরে চলছে সেই দেহের খোঁজ। কিন্তু পাওয়া যায়নি। এই ব্যাপারে এসএসকেএম হাসপাতাল কর্তৃপক্ষের তরফেও কিছু জানানো হয়নি।

দিনকয়েক আগে এসএসকেএম হাসপাতালে চিকিৎসারত অবস্থায় মৃত্যু হয় এক বিচারাধীন বন্দির। দেহ রাখা হয়েছিল ওই হাসপাতালের মর্গে। সেখান থেকেই দেহ লোপাট হয়ে যায়। বিষয়টি নিয়ে খোঁজখবর শুরু করেছে হেস্টিংস থানার পুলিশ।

সূত্রের খবর,  প্রায় ১৫ বছর আগে হাওড়ার জগাছায় এক ব্যক্তিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের অভিযোগ ওঠে বাবলু পোল্লের বিরুদ্ধে। তাঁর বাড়ি আমতার চন্দ্রপুর এলাকায়। হাওড়া থেকেই বাবলুকে গ্রেফতার করে পুলিশ। সেদিন থেকে হাওড়া সংশোধনাগারই ছিল তাঁর ঠিকানা। সেই খুনের ঘটনার মামলা চলছিল।

পুলিশ জানিয়েছে, জেলে থাকার সময়েই নানা রোগে আক্রান্ত হন বাবলু। হাওড়া জেল কর্তৃপক্ষ তাঁকে কলকাতার প্রেসিডেন্সি সংশোধনাগারে স্থানান্তরিত করে। সেখানেই তাঁর চিকিৎসা চলছিল। কিন্তু সম্প্রতি মারাত্মক অসুখে আক্রান্ত হন বাবলু। তাঁকে এসএসকেএম হাসপাতালে ভর্তি করতে হয়। সেখানেই চিকিৎসা চলাকালীন তাঁর মৃত্যু হয়।

Related Posts

Leave a Reply