May 9, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular রোজনামচা

‘ক্রাইম’কৌতূহল মেটাতে শেষে হত্যা 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

নিছক কৌতূহল থেকে তিনি একজনকে খুন করে ফেললেন! বিস্ময়কর এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ কোরিয়ায়। অভিযোগ প্রমাণিত হওয়ায় তাকে যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয়েছে।

বিবিসির প্রতিবেদনে পুলিশের বরাতে জানানো হয়, ২৩ বছর বয়সী জাং সাইকোপ্যাথ টেস্টে বেশ উচ্চ লেভেলের স্কোর করেছেন। গত মে মাসে ‘হত্যার’ উদ্দেশ্য নিয়ে তিনি একটি অ্যাপের মাধ্যমে এক ইংরেজি শিক্ষকের সাথে পরিচিত হন। পরবর্তীতে তিনি ঐ শিক্ষকের বাড়িতে যেয়ে ছুরিকাঘাত করে তাকে হত্যা করেন।

আইনজীবীরা আদালতকে জানিয়েছে, বেকার ও নিঃসঙ্গ জীবনযাপন করা জাং দাদার সাথে থাকতেন। তিনি একটি অনলাইন টিউশন অ্যাপে ভুক্তভোগীকে মাসের পর মাস টার্গেট করেছিলেন।জাং হত্যার জন্য ৫০ ব্যক্তির সাথে যোগাযোগ করেছিলেন এবং পরিশেষে ঐ নারীকে নিজের লক্ষ্যবস্তুতে পরিণত করেন। দেশটির দক্ষিণ-পূর্ব শহর বুসানে ভুক্তভোগীর বাড়িতে হত্যাকাণ্ডটি ঘটে। জাং অনলাইন থেকে হাই-স্কুলের ইউনিফর্ম কিনে সেটি পরে টিউটরের বাড়িতে উপস্থিত হন। সেখানে ঐ নারী শিক্ষককে প্রায় ১০০ বারেরও বেশি ছুরিকাঘাত করা হয়। এমনকি মারা যাওয়ার পরেও একইভাবে আক্রমণ করতে থাকা হয়।

তারপর জাং নারীর মরদেহটি টুকরো টুকরো করেন এবং বুসানের উত্তরে একটি নদীর কাছে প্রত্যন্ত পার্কল্যান্ডে ভাড়া ট্যাক্সিতে গিয়ে ফেলে দেন। ট্যাক্সি ড্রাইভার রক্তমাখা স্যুটকেসটি বনের মধ্যে ফেলতে দেখেন। এরপর তিনি পুলিশকে খবর দেন। পুলিশ জানায়, জাংয়ের অনলাইন ব্রাউজিং ইতিহাস থেকে জানা গেছে, হত্যাকাণ্ডটির জন্য তিনি মাসের পর মাস ঘাঁটাঘাঁটি করেছেন। কীভাবে টার্গেটকে মারা যায় কিংবা মরদেহকে লুকিয়ে ফেলা যায় ইত্যাদি বিষয়ে খুব বিশদভাবে শেখার চেষ্টা করেছেন।

তবে পুলিশ বলছে, অপরাধী ছিলেন উদাসীন। এমনকি সিসিটিভি ফুটেজও এড়িয়ে যাওয়ার চেষ্টা করেননি তিনি। ফলে ক্লিপগুলোতে তাকে টিউটরের বাসায় আসতে-যেতে দেখা যায়।

জাং স্বীকার করেছেন ক্রাইম শো এবং টিভি প্রোগ্রাম দেখে তার খুন করার প্রতি আগ্রহ জন্মে।

Related Posts

Leave a Reply