May 3, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular বিনোদন

দেব দূর্গার, আর বাকিরা কার! 

[kodex_post_like_buttons]

 

ঈশ্বরে বিশ্বাস করেন না, এমন মানুষ খুব কমই রয়েছেন। সে সাধারণ মানুষ হন বা সেলিব্রেটি।নাস্তিকের চেয়ে আস্তিকের সংখ্যাই বেশি। সিনেমায় অভিনয় করা নায়ক-নায়িকারা অনেক সময়ই নানান দেব দেবীর ভূমিকায় অভিনয় করেন। তাদের অভিনয় এতটাই প্রাণবন্ত হয় যে দর্শকদের অনেকেই তাদেরকেই ঈশ্বর ভেবে বসেন। যেমন ধরুন টিভির পর্দায় জনপ্রিয় মেগা সিরিয়াল মহাভারতে কৃষ্ণের বেসে অভিনয় করতে থাকা নীতিশ ভরদ্বাজকে অনেক সাধারণ মানুষ ঈশ্বর ভেবে রোজ সকালে তার বাড়িতে তাকে প্রণাম করতে যেতেন।

কিন্তু আপনি কি জানেন আপনার সেই প্রিয় অভিনেতা -অভিনেত্রীরাও কোনো না কোনো ঈস্বরে বিশ্বাসী। আসুন জানি টলিউডের ম্যাটিনি আইডল অভিনেতা-অভিনেত্রীরা কে কোন ঈশ্বরে বিশ্বাস করেনা। একনজরে দেখে নেওয়া যাক কার ভক্তি রয়েছে কোন দেবতার প্রতি।

Image result for devদেব টলিউডের এক নম্বর হিরো দেব ওরফে দীপক অধিকারী বাংলা বক্স অফিসের সেরা ভরসা। তাঁকে দেখলে মেয়েরা পাগল হয়ে যান। এহেন দেব কিন্তু স্ত্রী শক্তিতে বিশ্বাসী। তিনি দুর্গা মায়ের ভক্ত। বাঙালির সেরা উৎসবেই সুযোগ পেলে সবচেয়ে মেতে থাকেন দেব।

Image result for ritupornaঋতুপর্ণা 

অভিনেত্রী হিসাবে ঋতুপর্ণা কারও চেয়ে কম যান না। তবে গৃহিনী হিসাবেও তিনি যথেষ্ট দক্ষ। বাড়িতে লক্ষ্মী, সরস্বতী পুজো করেন। আবার মা দুর্গার পুজোতেও সমানভাবে অংশ নেন। কলকাতায় থাকলে অঞ্জলি দেবেনই, আবার সবার সঙ্গে থেকে ভোগ খাবেন ও খাওয়াবেন ঋতুপর্ণা।

Image result for mimi chakrabortyমিমি  

চক্রবর্তী অভিনেত্রী হিসাবে একের পর এক ভালো সিনেমায় কাজ করছেন মিমি। তবে ব্যক্তিগত জীবনে প্রেমপর্ব খুব একটা ভালো যাচ্ছে না।রাজ চক্রবর্তীর সঙ্গে প্রেম জমে গিয়েও তা নিয়ে হাজারো গুঞ্জন।এখন তো শোনা যাচ্ছে সম্পর্ক ভেঙে গিয়েছে।শিলিগুড়ির মেয়ে মিমি ভগবান শিব ও জগন্নাথ দেবের ভক্ত।

Image result for srabontiশ্রাবন্তী 

প্রথম সংসার ভেঙে যাওয়ার পরে শ্রাবন্তী নতুন করে কৃষণ ব্রজের সঙ্গে বিয়ে করে সংসারী হয়েছেন। তবে তিনি ব্যক্তিগত জীবনেও কৃষ্ণেরই ভক্ত বাড়িতে কৃষ্ণ পুজো করেন শ্রাবন্তী।নিজের ভ্যানিটি ব্যাগেও সবসময় কৃষ্ণমূর্তি সঙ্গে রাখেন।

Image result for sayantikaসায়ন্তিকা

কোয়েলের সঙ্গে নিসপাল সিংয়ের সম্পর্ক নিয়ে গোলমালের জন্য অনেকে সায়ন্তিকার দিকে আঙুল তুলেছেন। সায়ন্তিকা টলিউডে নিজের জায়গা মোটামুটি করে ফেলেছেন। তিনিও মিমির মতো পুরীর জগন্নাথ দেবের ভক্ত।

Related Posts

Leave a Reply