May 9, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন রোজনামচা

শ্রীদেবীর মৃত্যু কি আগাম আঁচ করতে পেরেছিলেন অমিতাভ 

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

শ্রীদেবী যখন নায়িকা, সেই  আট ও নয়-এর দশকের বলিউড আর বর্তমান সময়ের বলিউড, এরমধ্যে বদলেছেন অনেক কিছুই। তবে সেসময়ের বলিউড তারকাদের মধ্যে সম্পর্কগুলো বোধহয় একটু বেশিই কাছের ও আন্তরিক ছিল। বলা ভালো সম্পর্কগুলোর মধ্যে প্রাণ ছিল। যা আজকের প্রেক্ষিতে দাঁড়িয়ে অনেকটাই মেকি, সাজানো মনে হয়।

সেসময়ের তারকাদের মধ্যে মনের মিল কতটা ছিল, একে অপরের প্রতি কতটা মনের টান ছিল তা শনিবার রাতে, শ্রীদেবীর প্রয়াণের কিছুক্ষণের মধ্যেই বিগ-বি অমিতাভের টুইট দেখে আরও বেশি করে বোঝা যায়। শনিবার রাত তখন ১১.০০, অমিতাভ টুইটারে লেখেন, ”কেন জানি না এক অদ্ভুত একটা অস্বস্তি হচ্ছে।

যদিও বিগ বি এই টুইট করেছিলেন শ্রীদেবী মৃত্যুর কিছু সময় আগেই। দুবাইতে শ্রীদেবীর মৃত্যু হয় শনিবার রাত ১১ থেকে ১১.৩০-এর মধ্যেই। তখনও এই দুঃসংবাদ অমিতাভ কেন বলিউডের কারোর কাছেই এসে পৌঁছয়নি। অথচ ঠিক কিছু সময় আগেই অমিতাভ বচ্চনের এই টুইট দেখতে যে কেউ হতভম্ব হয়ে যাবেন। সকলেরই মনে একটাই প্রশ্ন জাগবে অমিতাভ কীভবে অভিনেত্রীর মৃত্যু পূর্বাশঙ্কা করেছিলেন?

ঠিক কীভাবে এবং কেন অমিতাভ টুইট করেছিলেন তার সদুত্তর আমাদের কাছেও নেই। প্রসঙ্গত, শ্রীদেবী যে বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে দুবাইতে গিয়েছিলেন, সেই মোহিত মারওয়া বিয়েতে যোগ দিয়েছিলেন জয় বচ্চনও। তবে অমিতাভ সেই বিয়ের অনুষ্ঠানে যাননি। তাঁর কাছে কোনও খবরই ছিল না। তবুও অমিতাভ কীভাবে এই দুঃসংবাদের পূর্বাভাস পেয়েছিলেন তাতে বিস্মিত নেটিজেনরাও।

 

Related Posts

Leave a Reply