May 7, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা

চ্যাপেলের চাপ কাটিয়ে, দীর্ঘদিন পর দ্রাবিড় প্রসঙ্গে মুখ খুললেন সৌরভ 

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

আর কোনও দ্বন্দ্ব নেই। নেই কোনও বিবাদও। সৌরভ গাঙ্গুলি এবং রাহুল দ্রাবিড় এখন ‘ভাল বন্ধু’। রাহুল দ্রাবিড়ের সঙ্গে এখন তার সম্পর্ক কেমন এমন প্রশ্নের জবাবে সৌরভ জানান, “দু’জনেই অনেক এগিয়ে গিয়েছি। আমার সঙ্গে রাহুলের সম্পর্ক খুব ভাল।”

উল্লেখ্য, গ্রেগ চ্যাপেল যখন ভারতীয় দলের কোচ ছিলেন তখন এই দুই কিংবদন্তির মধ্যে দূরত্ব তৈরি হয়। ক্রিকেট বিশেষজ্ঞদের অনেকেই মনে করেন, রাহুলকে এগিয়ে দিয়েই সৌরভের পেছনে ছুরি চালিয়েছেন গ্রেগ। অজি কিংবদন্তির কলকাঠিতেই দল থেকে বাদ পড়েন ন্যাটওয়েস্ট জয়ী ভারত অধিনায়ক।

যদিও এখন সেই কালো অধ্যায়কে আর বিশেষ গুরুত্ব দিতে নারাজ সৌরভ। সে দিনের কথা স্বীকার করে নিলেও সৌরভ মনে করেন, এখন তাদের মধ্যে আর কোনও বিবাদই নেই। সৌরভ সাফ জানান,”সমস্যা যখন হয়েছে তখন কথা বলেছি। তবে তার সঙ্গে আমার অনবদ্য কিছু স্মৃতি রয়েছে। আমরা একসঙ্গে দারুণ ক্রিকেট খেলেছি।”

সৌরভ আরও বলেন, “আমার আর রাহুলের টেস্ট ক্যারিয়ার একই সঙ্গে শুরু হয়েছে। আমরা একই সঙ্গে ওয়ানডে ক্যারিয়ারও শুরু করি। আমি যখন অধিনায়ক তখন ও সহ-অধিনায়ক। আবার ও যখন অধিনায়ক, আমি তখন দলের সদস্য। আমি তার থেকে দেড় বছর আগে খেলা ছেড়েছি। এখন জীবন অনেক এগিয়ে গেছে। রাহুলের সঙ্গে এখন আমার সম্পর্ক ভাল।”

 

Related Posts

Leave a Reply